বরগুনায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বরগুনায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার ভোররাতে বরগুনার বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নের কুমড়াখালি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায় নাম ফিরোজ মৃধা। সে বেতাগী পৌরসভার ৪নং ওয়াডের মৃত হাসেম মৃধার ছেলে। তার বিরুদ্ধে নয়টি মাদকের মামলা রয়েছে বলে জানিয়েছে র‍্যাব। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, একটি শুটারগান, রিভলভারের দুই রাউন্ড গুলি ও বন্ধুকের দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে র‍্যাব।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কাজিরাবাদ ইউনিয়নের কুমড়াখালী এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় র‍্যাব-৮ এর পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ফিরোজ ও তার সহযোগীরা র‍্যাবকে উদ্দেশ্য করে গুলি ছোড়ে। পরে র‍্যাবও আত্মরক্ষার জন্য পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের গুলিবিনিময় একপর্যায়ে পিছু হটে মাদক ব্যবসায়ীরা।

এ সময় ঘটনাস্থলে তল্লাশি করে ফিরোজের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে র‍্যাব। ঘটনাস্থল থেকে আরও উদ্ধার করা হয় একটি রিভলবার, একটি শুটারগান, রিভলবারের দুই রাউন্ড গুলি ও বন্ধুকের দুই রাউন্ড গুলি। এঘটনায় বেতাগী থানায় একটি মামলা দায়ের করেছে র‍্যাব।

মোঃমেহেদী হাসান, বরগুনা প্রতিনিধি