ধামরাইয়ে মস্তকবিহীন লাশ উদ্ধার

ঢাকার ধামরাইয়ে কুশুরা ইউনিয়নের দুর্গাপুর গাড়াইল এলাকা থেকে সুটকেছের ভিতরে মস্তকবিহীন অজ্ঞাত নামা একটি লাশ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ।

গত সোমবার (২৮ মে) সকালে ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের দুর্গাপুর গাড়াইল গ্রামে মন্দিরের পাশে লেবু ক্ষেতের পাশে সুটকেসের ভিতরে মস্তক বিহীন লাশটি পাওয়া যায়।নিহত ব্যাক্তির বয়স আনুমানিক ৪০ বছর। ধারনা করা হচ্ছে, অন্য কোথাও হত্যা করে রাতে এখানে ফেলে রাখা হয়েছে ।

স্থানীয় সুত্রে জানাযায়,সকাল বেলা কৃষকরা ক্ষেতে ধান কাটতে যাওয়ার সময় দেখে একটি কালো সুটকেছ লেবু ক্ষেতে পড়ে আছে। তখন তারা এগিয়ে গিয়ে সুটকেছের চেইন কভার খুলে দেখে একটি মস্তক বিহীন লাশ প্লাসটিকের কাগজ ও কাপড় দিয়ে মুড়ানো অবস্থায় পড়ে আছে। তখন তারা আশে পাশের লোকজনকে ডেকে আনে। এর পর তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এই ঘটনাকে কেন্দ্রে করে এলাকার জনমনে আতংক সুষ্টি হয়েছে বলে জানাযায়।

এই ব্যাপারে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দের উপ-পরিদর্শক (এস আই) মোঃ মহসিন বলেন,দুর্গাপুর গাড়াইল এলাকায় মস্তক বিহীন লাশের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি।পরে ময়না তদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এর পর তিনি আরও বলেন পুলিশ বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে।

সায়েম সোনাই, ধামরাই প্রতিনিধি