ফরিদপুরে তিন কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

ফরিদপুর শহরের গুহলক্ষীপুর এলাকায় অভিযান চালিয়ে তিন কেজি গাঁজাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে ৬শ গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পরে তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বিকেলে ও রাতে থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর এ অভিযান চালায়।

জানা যায়, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে কোতয়ালী থানা পুলিশের এস আই মো. ফরহাদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ গুহলক্ষ্মীপুর এলাকায় অভিযান চালিয়ে নারী মাদক ব্যবসায়ী সালেহা বেগমকে (৫৫) আটক করা হয়। এ সময় তার বাড়ি থেকে তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ফরিদপুর কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম নাসিম জানান, তিন কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী সালেহা বেগমকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। মাদক ব্যবসায়ীদের আটকে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এদিকে রোববার বিকেলে ফরিদপুর শহরের গুহলক্ষীপুরে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৬শ’গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে তিন মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মো. হাফিজুর রহমান।

ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক বেলায়েত হোসেন জানান, শহরের গুহলক্ষ্মীপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে জাকির ওরফে পান্ডা (১৯), পারভেজ মোল্যা (২০) ও শেখ পারভেজকে (১৯) ৬শ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। আটকদের বাড়ি ফরিদপুর শহরের বিভিন্ন এলাকায়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মো. হাফিজুর রহমান জানান, আটককৃত জাকির ও পারভেজ মোল্যাকে ১ বছর করে এবং শেখ পারভেজকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি