সিরাজদিখানে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ অভিযানে আটক ১৯

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ অভিযানে গত ৮দিনে মাদক বিরোধী অভিযানে এ পর্যন্ত মোট ১৯ জনকে আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ এবং উদ্ধার করা হয়েছে প্রায় ২১৪ পিস ইয়াবা এবং ৪শ গ্রাম গাজা।

আটককৃত ১৯ জনের মধ্যে ৯ জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে ৬ মাস করে জেল এবং ১০ জনকে মাদক নিয়ন্ত্রন আইনের মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। জানা গেছে, এরা মাদকসেবী ও মাদক ব্যবসায়ী। তবে গ্রেপ্তারের ভয়ে সিরাজদিখানের অনেক মাদক ব্যবসায়ী আত্নগোপনে আছেন ।

পুলিশের এমন অভিযানকে স্বাগত জানিয়েছে সাধারণ মানুষ। আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ এই অভিযানে আইনশৃঙ্খলা পরিস্থিতি আগের চেয়ে অনেক উন্নত হয়েছে বলে মনে করছে উপজেলাবাসী। অপরাধ কমতে শুরু করেছে, অলিগলিতে নেশাগ্রস্ত যেসব উঠতি বয়সি ছেলেদের দেখা যেত, এখন আর তাদের দেখা যাচ্ছে না। মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে। এখনো বড় বড় মাদক সম্রাট ধরাছোয়ার বাইরে আছে।

সিরাজদিখান থানার ওসি আবুল কালাম জানান, মাদক বিরোধী অভিযানে গতকাল রবিবার পর্যন্ত ১৯ জনকে আটক করা হয়েছে। মাদকবিরোধী সাঁড়াশি অভিযান চলছে। মাদকের বিরুদ্ধে পুলিশ প্রশাসন জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। যত দিন পর্যন্ত মাদকসেবী ও মাদক ব্যবসায়ী সমাজে থাকবে, তাদের ধরে মাদকমুক্ত সমাজ গড়তে ততদিন এই অভিযান অব্যাহত থাকবে।

আব্দুল্লাহ আল মাসুদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি