সিরাজদিখানে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ অভিযানে ৩ মাদকসেবীকে আটক

সিরাজদিখানে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ অভিযানে ৩ মাদকসেবীকে আটক করেছে পুলিশ। আটকের পর ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মো. আব্দুর রহিমের ছেলে মো. রাহাত (৩৫), মৃত শেখ জলিল উদ্দিনের ছেলে মো. ইসমাইল শেখ (৬০), মো. খলিলের স্ত্রী কুলছুম বেগম (৫০), ৩ জনকে বিনাশ্রম ৬ মাস করে কারাদন্ড দেওয়া হয়। তারা সকলে উপজেলার বালুচর ইউনিয়নের পলাশপুর আশ্রায়ন প্রকল্প কেন্দ্রের বাসিন্দা।

তাদের ঘরে তল্লাশী করে ২৫ (পুরিয়া) ১০০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির টাকা উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার তাদের মুন্সীগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বিশেষ অভিযান চলাকালে তাদের আটক করা হয়।

সিনিয়র সহকারি পুলিশ সুপার সিরাজদিখান সার্কেল আসাদুজ্জামান এর নেতৃত্বে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ আবুল কালাম, সিরাজদিখান থানার ওসি (তদন্ত ) মো. হেলার উদ্দিন ও অফিসার ফোর্সের সহায়তায় উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চলে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিষ্ট্রেট তানবীর মোহাম্মদ আজিম। এসময় সাথে ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি)ও উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. নজরুল ইসলাম।

আব্দুল্লাহ আল মাসুদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি