শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদে ৩ কোটি টাকার উর্দ্ধে উন্মুক্ত বাজেট ঘোষনা

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় রবিবার বিকালে শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউপি চত্তরে ২০১৮-১৯ অর্থ বছরের ৩ কোটি টাকার উর্দ্ধে উন্মুক্ত বাজেট ঘোষনা ও বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের সভাপতি শ্যামনগর ইউপি চেয়ারম্যান ও পিপি এ্যাড.জহুরুল হায়দার বাবু প্রকাশ্য বাজেট অধিবেশনে ৩ কোটি ৫০ লক্ষ ৬৫ হাজার ৮ শত টাকার বাজেট ঘোষনা করেন।

সভাপতি বক্তব্যে বলেন বাজেট হচ্ছে একটি ইউনিয়নের অর্থ বছরের বিভিন্ন ধরনের উৎস হতে কি পরিমান অর্থ আয় হয় এবং তা জনকল্যাণে কিভাবে ব্যয় করা হয় তারই একটি পূর্ব পরিকল্পনা যাহা ইউনিয়ন বাসীর জানার অধিকার শুধু নয়- জনগণের সুচিন্তিত মতামত প্রনয়নের ভিত্তিতে সচেতন ইউনিয়ন বাসীর সরাসরি অংশ গ্রহণের মাধ্যমে সকল উন্নয়ন মূলক কার্যক্রম পরিচালনায় সহযোগিতায় করাই সুনাগরিকের দায়িত্ব। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্যাক্স পরিশোধ করা ,বাল্য বিবাহ রোধে সকলের সহায়তা কামনা করেন।

বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এস এম জগলুল হায়দার। বিশেষ অতিথি ছিলেন সাবেক অধ্যক্ষ মুক্তিযোদ্ধা জি এম ওসমান গণি,অধ্যক্ষ জুলফিকার আল মেহেদী লিটন,মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম,মুক্তিযোদ্ধা ডাঃ মুজিবর রহমান,প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখ্যার্জী,প্রধান শিক্ষক আব্দুল মান্নান,নওয়াবেঁকী প্যাথলজির পরিচালক মিজানুর রহমান প্রমুখ। সমগ্র অনুষ্ঠান উপস্থাপনা করেন সুশিলনের কর্মকর্তা মনিরুজ্জামান মনির।

রনজিৎ বর্মন শ্যামনগর, সাতক্ষীরা প্রতিনিধি