দিনাজপুরে আইনজীবীর বিরুদ্ধে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন

দিনাজপুরে আইনজীবীসহ বহিরাগত কতৃক জেলা প্রশাসকের কর্মচারীকে হামলা ও লাঞ্চিত করার প্রতিবাদে দিনাজপুরের সকল সরকারী কর্মচারীদের মানববন্ধন অনুষ্ঠিত। ২৭মে রবিবার সকালে দিনাজপুর জেলা প্রশাসকের সামনে এই মনববন্ধনে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারীসহ অন্যান্য বিভিন্ন প্রতিষ্ঠানের সরকারী কর্মচারীবৃন্দ।

এছাড়াও গত ২৪মে বৃহস্পতিবার থেকে জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মচারীদের কর্মবিরতিসহ অবস্থান কর্মসূচী পালন করছে। কর্মচারীরা ঘটনার সুষ্ঠ বিচার না পাওয়া পর্যন্ত কর্মবিরতি চালিয়ে যাবে এবং আগামীতে আরো কঠোর কর্মসূচীর হুশিয়ারী দেয়।

উল্লেখ্য যে, গত ২৪ মে বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট নুরুজ্জামানের নিকট আইনজীবী রবিউল আলম রবি, ফিভের, সাদিব গোলাম বিন নায়েরসহ কয়েকজন দেখা করতে আসে। এসময় জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রক্ষারিক ও বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট গোপনীয় সহকারী আমিনুল ইসলাম অপেক্ষা করতে বললে তাকে অশ্লীল ভাষায় গালিগালাজসহ মারধর করে চলে যায়।

সহকর্মীরা আমিনুলকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে কোতয়ালী থানায় আইনজীবী ও বহিরাগত ৭জনের নাম উল্লেখ করে মামলা দ্বায়ের করে করে ভূক্তভোগী।

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর প্রতিনিধি