ঈদের আমেজ বাড়াতে রাজধানীর বেইলি রোডে জমজমাট ঈদ মেলা

ঈদ উপলক্ষ্যে রাজধানীর বেইলি রোড উইমেন্স ক্লাবে শুরু হয়েছে ৫ দিন ব্যাপী এক জমজমাট ঈদ ফ্যাশন মেলা। মেলাটি আয়োজন করেছে ইয়াসমিন বুটিকস এন্ড ফ্যাশন হাউজ। মনকাড়া বাহারি সব দেশি ও বিদেশি পণ্যের সমাহার নিয়ে মেলাটিতে রয়েছে দেশ ও বিদেশের নামকরা সব বুটিক ব্যবসায়ী, গহনা ব্যবসায়ী এবং খাবার ব্যবসায়ীরা।

ইয়াসমিন বুটিকস এন্ড ফ্যাশন হাউজ আয়োজিত ৫ দিনের এই মেলা শুরু হয়েছে গত ২৬শে মে থেকে এবং চলবে আগামী ৩০শে মে পর্যন্ত।

এবারের এই মেলায় প্রায় ত্রিশটির মতো স্টল বসেছে। শাড়ি, থ্রি-পিছ, ওড়না, টপস, ব্যাগ, বোরখা, হিজাব, বিভিন্ন ধরণের গহনা, বাচ্চাদের জামাকাপড়, জুতা, ঘরের ব্যবহার্য নানা ধরণের জিনিসপত্র, বাহারি সব খাবার এ সব কিছু নিয়েই থাকছে এবাবের মেলার আয়োজন।

প্রথম দিন থেকেই মেলায় ক্রেতাদের ভিড় ছিল চোখে পড়ার মতো। দ্বিতীয় দিন সকালে ক্রেতা একটু কম এলেও সন্ধ্যের পর মেলা যেন আবার জমে উঠে। তৃতীয় দিনে সকাল থেকেই ক্রেতারা ভিড় জমাতে থাকেন।

মেলার বিক্রেতারা জানান, ঈদ উপলক্ষে আয়োজিত এবারের মেলায় ক্রেতারা বেশ স্বতঃস্ফুর্ত ভাবেই কেনাকাটা করছেন। মেলায় সব পণ্যের মূল্যই ক্রেতাদের নাগালের মধ্যেই রয়েছে। এছাড়া মনোরম পরিবেশে এই মেলা আয়োজন করায় সব ধরণের ক্রেতারাই আসতে পারছেন। তাছাড়া আমরাও চেষ্টা করছি খুব কম মূল্যে সবার কাছে পণ্য পৌঁছে দিতে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here