শ্যামনগরে চুরি করতে এসে গৃহবধুকে খুন

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় দুর্বৃত্তদের হাতে জেবুন্নেছা (৫০) নামের এক গৃহবধু নিহত হয়েছেন। নিহত জেবুন্নেছা ভূরুলিয়া ইউপির নাগবাটি গ্রামের আব্দুল আজিজ সরদারের স্ত্রী।

স্বামী আব্দুল আজিজ সরদার জানায় শুক্রবার রাত ৯টার দিকে গৃহবধুর স্বামী আব্দুল আজিজ সরদার তারাবির নামাজ পড়তে গেলে সেই সুযোগে প্রাচির টপকে বাড়ির ভিতরে প্রবেশ করে দর্বৃত্তরা। এরপর গাছ বেয়ে ছাদে উঠে ঘরে প্রবেশ করে চুরি করে যাওয়ার সময় গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় ঘাতকরা। পালিয়ে যাবার সময় ঘাতকরা দুটি মোবাইল ফোন ও গৃহবধুর কানের দুল ছিড়ে নেয়। তারাবির নামাজ শেষে বাড়িতে যেয়ে আব্দুল আজিজ তার স্ত্রীকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে প্রতিবেশিদের খবর দেয়। গৃহবধুর মুখে স্যান্ডো গেঞ্জি ঢুকিয়ে তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে বলে জানান প্রতিবেশিরা। এলাকাবাসি জানায়, সুরক্ষিত ওই বাড়িটির গ্রীল ও গেটে তালা লাগিয়ে নামাজ পড়তে গেলে দর্বৃত্তরা গৃহবধুকে হত্যা করায় আতঙ্ক বিরাজ করছে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী জানান, গৃহবধুর মুখে গেঞ্জি ঢুকিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বিষয়টির তদন্ত শুরু হয়েছে। গৃহবধুর স্বামী বলেছেন তার সাথে কারো শত্রুতা নেই। এ দিকে রাতে খবর পেয়ে সাতক্ষীরা-৪ আসনের এমপি জগলুল হায়দার ,শ্যামনগর থানার অফিসার সৈয়দ মান্নান আলী,ইউপি আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ অন্যান্যরা ঘটনাস্থলে হাজির হন।

রনজিৎ বর্মন, শ্যামনগর(সাতক্ষীরা)প্রতিনিধি