সুন্দর পৃথিবীতে বাঁচতে চায় রেজা!

সুন্দর পৃথিবীতে বাঁচতে চায় ১৮ বছরের তরুণ রেজা। কিন্তু তার এ বেঁচে থাকা পূরণ হবে কি না এ নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। দরিদ্র পিতার তিন সন্তানের মধ্যে রেজাই বড়। সংসারের অর্থের জোগান দিতে ষষ্ঠ শ্রেণী থেকেই পিতার সহযোগি হিসেবে অটো রিক্সা চালানোর কাজ শুরু করেন রেজা। ভালোই যাচ্ছিল তাদের দিনকাল। কিন্তু হঠাৎ রেজার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে নানা পরীক্ষা-নিরীক্ষা করে জানতে পারেন তার দুটি ভাল্ব প্রায় নষ্টের পথে।

কুড়িগ্রাম সদর হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডা. মো. হেলাল মিয়া এবং রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল’র মেডিসিন এবং হৃদরোগ বিশেষজ্ঞ ডা. আশরাফুল ইসলাম জানালেন রেজার দু’টি ভাল্ব প্রায় নষ্টের উপক্রম।

এরকম সংবাদে যেন আকাশ ভেঙ্গে পড়েছে পিতা আরমান আলীর মাথায়। সাধ্যমতে প্রাথমিক চিকিৎসা করলেও ভাল্ব দু’টি অপারেশনের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। যার খরচ মেটাতে প্রয়োজন ৪ লক্ষ টাকা।

অভাবের সংসারে কিভাবে এতো টাকা জোগাড় করবেন আরমান আলী? এ চিন্তা মাথায় নিয়ে বিত্তবানদের দ্বারে দ্বারে সাহায্যের হাত পেতেছেন তিনি। কিন্তু আশানুরুপ কোনো ফল না পাওয়া হতাশায় পড়েছেন। তাই সমাজের বিত্তবান এবং দানশীল ব্যক্তিদের আর্থিক সাহায্য ও সার্বিক সকহযোগিতা কামনা করছেন দরিদ্র পিতা আরমান আলী।

অসুস্থ রেজাকে সাহায্য পাঠানোর ঠিকানাঃ- পিতাঃ মোঃ আরমান আলী, গ্রামঃ চৌধুরী পাড়া, ওয়ার্ড নং- ০৩, কুড়িগ্রাম পৌরসভা, কুড়িগ্রাম। মোবাইল (বিকাশ)- ০১৮২২১৩০৬২০ অথবা জনতা ব্যাংক কুড়িগ্রাম শাখার হিসাব নং- ০১০০১৩২৩৫৫১৭১ তে সাহায্য পাঠাতে সম্পদশালীদের দৃষ্টি আকর্ষণ করে রেজার বাবা।

মোঃ মনিরুজ্জামান, কুড়িগ্রাম প্রতিনিধি