গুঞ্জন নাকি সত্যি!

অনেকদিন যাবৎ শোনা যাচ্ছে কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার তার স্ত্রী অভিনেত্রী ও নৃত্যশিল্পী মেহবুবা মাহনুর চাঁদনীর সাথে সম্পর্কের ইতি টানছেন। তবে চাঁদনীর সাথে ইতি টানলেও বাপ্পা মজুমদার নতুন সানাইয়ের সুর বাজাতে চলেছেন উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনের সাথে।

বাপ্পা মজুমদার-চাঁদনীর সংসার ভাঙলেও তারা দুজনই নিরব থেকেছেন বিষয়টি নিয়ে, কেউ মুখ খোলেননি তেমন। তবে বছরখানেক ধরে গুঞ্জন চলছে উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনকে বিয়ে করতে চলেছেন বাপ্পা মজুমদার। চাঁদনীর সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার পরে উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনের সঙ্গে নতুন করে প্রেমে জড়িয়েছেন বাপ্পা। মিডিয়ার বাতাসে অনেক দিন উড়েছে সে খবর। একটি বিশেষ সূত্রে জানা গেছে, বাপ্পা-তানিয়া বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। গোপনে তারা আংটি বদলও করেছেন। ঈদের পর বিয়ে করার পরিকল্পনা করেছেন দুজন। আংটি বদলের একটি ছবি তানিয়া ২০ মে রাতে তার ফেসবুকে পোস্টও করেছেন। ছবিতে দেখা যাচ্ছে তানিয়ার অনামিকায় একটি আংটি। শোবিজের বাতাসে উড়ছে, এই আংটিটি তানিয়াকে বাপ্পাই দিয়েছেন। তবে কবে, কোথায়, কখন তাদের বিয়ে হবে সে বিষয়ে নিশ্চিত হতে অপেক্ষা করতে হবে আরও দুই-একদিন।

সোমাবার দুপুরে বাপ্পা মজুমদার বলেন- ‘আমি দুই একদিনের মধ্যে এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেব। আমি চাই না বিষয়টি নিয়ে কোনোরকম জল ঘোলা হোক। চার পাঁচ দিন থেকে ভীষণ জ্বরে পড়েছিলাম। আজকেই জ্বর থেকে উঠেছি। কাল পরশুর মধ্যেই আমি এই বিষয়টি সবার কাছে খুলে বলবো।’

তানিয়া হোসেন বলেন- ‘এ বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে চাই না। আরও সময় লাগবে। জীবন চলমান। এখানে অনেক ঘটনাই চমক নিয়ে আসে।’

উল্লেখ্য, তানিয়া এর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন উপস্থাপক এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসকে। বেশি দিন টেকেনি সেই বিয়ে। এরপর সোলস ব্যান্ডের পার্থ বড়ুয়ার সঙ্গে প্রেম করেছেন অনেকদিন। আর আসা করা যাচ্ছে এবার ঘর বাঁধবেন বাপ্পার সঙ্গে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here