বান্দরবানে লালমোহন বাগান সমিতির শুভ উদ্বোধন

বান্দরবানে পুলিশের বিভিন্ন ইউনিটে ১ লক্ষ মিশ্র ফলের চারা গাছ রোপন কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে বালাঘাটা পুলিশ লাইন মাঠে তোতাপরী জাতের আমের চারা রোপন করে বৃক্ষরোপণ কর্মসূচীর শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বান্দরবানে লালমোহন বাগান সমিতির শুভ উদ্বোধন

এই সময় অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসির আরাফাত, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক মো: আবদুল আজিজ উপস্থিত ছিলেন। বৃক্ষরোপণ কর্মসুচী শেষে বান্দরবান সদরের লাল মোহন বাগান এলাকায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের তত্বাবধানে ১০ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত লাল মোহন যুব সমবায় সমিতি ভবনের শুভ উদ্বোধন করেন।

সমিতি উদ্বোধন শেষে বান্দরবান সদর উপজেলার চেয়ারম্যান আব্দুল কুদ্দুসের সভপতিত্বে সমবায় সমিতির হল প্রাঙ্গনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এত বিভিন্ন শ্রেনি ও পেশার মানুষ অংশ গ্রহন করেন।

এসময় প্রধান অতিথি বলেন, দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, আত্মনির্ভরশীল হচ্ছে দেশের সকল মানুষ। মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে পার্বত্য অঞ্চলের মত দূর্গম পাহাড়ী এলাকা গুলোও আজ উন্নয়নের ছোঁয়া পেয়েছে। বান্দরবানের যে দূর্গম উপজেলার মানুষ গুলো দেখেনি আলোর মুখ তারা এখন সৌর সোলারের মাধ্যমে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পাচ্ছে। পড়া লেখা করছে তাদের নিজস্ব ভাষায় ও উন্নতমানের কম্পিউটার প্রজেক্টরের মাধ্যমে। মুহুর্তের মধ্যে বিশ্বের সকল ঘটনা ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন প্রযুক্তিতে সবাই পেয়ে যাচ্ছে। তাই দেশের সকল মানুষের উন্নয়নে কাজ করে যাওয়া জন্য অনুষ্ঠানে উপস্থিত সকলে প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন ও সাধুবাদ জানান।

সোহেল কান্তি নাথ, বান্দরবান প্রতিনিধি