ঢাকা মহানগর (উওর) জাতীয় শ্রমিক লীগেরা র‍্যালী ও আনন্দ শোভাযাএা

অদ্য ১৫/০৫/২০১৮ ঢাকা মহানগর (উওর) জাতীয় শ্রমিক লীগ কর্তৃক এক বিশাল র‍্যালী ও আনন্দ শোভাযাএা অনুষ্ঠিত হয়। উক্ত র‍্যালীতে দক্ষিনখান থানা জাতীয় শ্রমিক লীগ সহ বৃহওর উওরার সকল শ্রমিকের প্রানবন্ত উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে। উক্ত র‍্যালী আব্দুল্লাহপুর থেকে শুরু হয়ে খিলখেত শ্রমিকলীগের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

উক্ত র‍্যালী ও শোভাযাএায় অংশগ্রহন করেন ঢাকা-১৮ আসনের মাটি ও মানুষের নেএী সাবেক ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন (এমপি)। এ্যাডভোকেট সাহারা খাতুনের পক্ষে জাতীয় শ্রমিকলীগদের নেতৃবৃন্দ র‍্যালীটি শান্তিপূর্ণ ভাবে পরিচালিত হয়। শ্রমিকদের দাবী-আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ঢাকা-১৮ আসনে এ্যাডভোকেট সাহারা খাতুনকে আবারও এমপি হিসেবে দেখার প্রতিশ্রুতি ব্যক্ত করা হয়। শ্রমিকরা “১৮ আসন ধন্য- সাহারা খাতুনের জন্য” শ্লোগানে মুখরিত ছিল। দক্ষিনখান থানা জাতীয় শ্রমিকলীগের সভাপতি জনাব মো: মোতালেব মিয়া ও সাধারন সম্পাদক জনাব শানীন আহমেদ শাহীন মূল র‍্যালীতে বিশেষ ভূমিকা পালন করেন।

এই প্রতিবেদককে জনাব শানীন আহমেদ শাহীন যানান – “ঢাকা -১৮ আসনে এ্যাডভোকেট সাহারা খাতুনের বিকল্প নাই। আমরা শ্রমিকরা এক বার নয় বারবার এ্যাডভোকেট সাহারা খাতুনকে নৌকা প্রতিক নিয়ে এমপি হিসেবে দেখতে চাই। আমরা দেশরত্ন শেখ হাসিনাকে ভালোবাসি। জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শে এগিয়ে যেতে চাই”।

তানজীন মাহমুদ (তনু),নিজস্ব প্রতিনিধি

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here