ফরিদপুরে জেলা কালেক্টরেটের ২৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গৌরবময় ঐতিহ্যের ধারক জেলা কালেক্টরেটের ২৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সোমবার সন্ধ্যায় ফরিদপুরে জেলা প্রশাসনের আয়োজনে মিলনায়তনে সেবায় নতুনত্বের প্রত্যয়ে প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীর অংশগ্রহণে আলোচনা সভা ও কেক কেটে পালন করা হয় এ বার্ষিকী।

অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোঃ সাইফুল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও ডিডিএলজি এরাদুল হক। সভায় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, সদর নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুন্নাহার, কমিশনার (ভূমি) পারভেজ মল্লিক, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এনডিসি হাসান মোঃ হাফিজুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত জাহান খাঁন, নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিলা বিনতে মতিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাকিবুল ইসলাম ।

সভায় বক্তারা বলেন, সবচেয়ে পুরাতন জনগণের সেবা মূলক সরকারি প্রতিষ্ঠান হল জেলা কালেক্টরেট। সরকারের লক্ষ্য বাস্তবায়নে কাজ করে কালেক্টরেটবৃন্দ। এই কালেক্টরেট সরকারের সবচেয়ে আস্থার জায়গা এবং জনগণেরও। কালেক্টরেট সেবায় সবচেয়ে এগিয়ে আছে ফরিদপুর কালেক্টরেট অফিস।

সভায় উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন, ৩য় শ্রেণীয় সিনিয়ন কর্মচারী মোঃ আক্কাস, রফিকুল আলম সেলিম, ইমরুল হাসান, ৪র্থ শ্রেণীর কর্মচারী মোঃ আবুল হোসেন।

 

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি