দ্য পেইজেস বাংলাদেশ ইন্সপিরেশনাল অ্যাওয়ার্ড ২০১৮

দ্য পেইজেস এবং এর সহ প্রতিষ্ঠান পেইজেস এন্টারটেইনমেন্ট সম্মিলিতভাবে দ্বিতীয়বারের মত আয়োজন করতে যাচ্ছে দেশের অন্যতম মর্যাদাসম্পন্ন বাণিজ্যিক অ্যাওয়ার্ড শো ‘দ্য পেইজেস বাংলাদেশ ইন্সপিরেশনাল অ্যাওয়ার্ড ২০১৮’। এ উপলক্ষে দেশটির নেতৃস্থানীয় গণমাধ্যমের প্রতিনিধিদের উপস্থিতিতে জাতীয় প্রেসক্লাবের সম্মেলন লাউঞ্জ-২ এ বিকেল ৪ ঘটিকায় একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

আয়োজকগণ জানান যে, এই অনুষ্ঠানটি আগামী ৫ জুলাই, ২০১৮ তারিখ হেলমেট হল, রাওয়াতে সন্ধ্যা ৬টা থেকে রাত ১১ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানটি সম্পর্কে আয়জজকরা আরও বলেন, দি পেইজেস গত ৪ বছরে দেশের বিভিন্ন মর্যাদাপূর্ণ এবং বিশিষ্ট কর্পোরেট, কূটনীতিবিদ ও রাজনৈতিক ব্যক্তিত্বদের সাক্ষাৎকার নিয়েছে। তারা আমাদেরকে তাদের কাজ এবং আত্মোৎসর্গের মাধ্যমে অনুপ্রাণিত করেছেন এবং যাদের অবদান আমাদের অর্থনীতিতে অত্যন্ত মহানভাবে সমাদৃত। টাই আমরা আমাদের মর্যাদাপূর্ণ ’দ্য পেইজেস বাংলাদেশ ইন্সপিরেশনাল অ্যাওয়ার্ড ২০১৮’ দিয়ে তাদের সম্মানিত করবার উদ্যোগ গ্রহণ করেছি।

ইভেন্টির আয়োজকরা আরও জানান, এই পুরষ্কারটি ২৫ টি নির্দিষ্ট বিভাগে দেওয়া হবে যাদের মধ্যে কয়েকটি হচ্ছে ব্যাংক, নন-ব্যাংক, বীমা, এনজীও এবং মাইক্রো ক্রেডিট, হেলথ কেয়ার, এফএমসিজি, লজিস্টিক্স, আইসিটি, ইলেক্ট্রনিক্স, পাওয়ার, আরএমজি, স্টিল, টেলিকম, সিমেন্ট, রিটেইল, স্পোর্টস ইত্যাদি।

সংবাদ সম্মেলনের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তৌহিদুল ইসলাম অপু (প্রধান সম্পাদক, দ্যা পেইজেস), ইমরান কাজল (কর্পোরেট ও গণসংযোগ পরিচালক), সৈয়দ শাদাব আলী (বাণিজ্য পরিচালক), রিয়াদ রহমান (ক্রিয়েটিভ পরিচালক), রাজু আলিম (উপদেষ্টা সম্পাদক), মাসুদ এ খান (উপদেষ্টা), তানভীর লীরাজ (ব্যান্ড ডেভলপমেন্ট ম্যানেজার), আল জাবির (গণসংযোগ ম্যানেজার পেইজেস এন্টারটেইনমেন্ট), ঈশরাত তন্বী (মিডিয়া রিলেশন ম্যানেজার), এবং পেইজেস এন্টারটেইনমেন্ট টিম।