সোনমের বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিপরীত প্রতিক্রিয়া

সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী সোনম কাপুর। দীর্ঘদিনের বন্ধু আনন্দ আহুজার সঙ্গে মঙ্গলবার সকালে মুম্বাইয়ের বান্দ্রায় সোনমের খালার বাংলোতে শিখ রীতিতে জমকালো বিয়ের আয়োজন সম্পন্ন হয়।

অভিনেত্রী সোনম কাপুর এবং আনন্দ আহুজার বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই টুইটারে শুভেচ্ছার বন্যা বইয়ে যায়। তবে এর বিপরীত প্রতিক্রিয়াও পেয়েছেন সোনম। তবে সেটা কোনো পোশাক কিংবা বিয়ের রীতি নিয়ে নয়। বিয়ের জন্যই গালমন্দ শুনত হয়েছে নায়িকাকে। অনেকেই অভিযোগ করে বলেছেন বিয়েটা এত তড়িঘড়ি না করে আরও পরে করা যেত।

মাত্র আড়াই মাস আগে আকস্মিৎ মৃত্যু হয়েছে সোনমের চাচি, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর। তাই বিপরীত প্রতিক্রিয়া সৃষ্টিকারীদের প্রশ্ন- সেই সব দুঃখ ভুলে কীভাবে এত তাড়াতাড়ি বিয়ের আনন্দে মেতে উঠলো কাপুর পরিবার? তার মাঝেই এক ব্যক্তির জিজ্ঞাসা- ‘সোনম কী প্রেগন্যান্ট? তাই কী তাড়াতাড়ি বিয়ের কাজটি সেরে ফেললেন!’ শ্রীদেবীর প্রস্থানের পর কাপুর পরিবারের প্রথম অনুষ্ঠান। নিজেকে এবং দুই মেয়েকে ধীরে ধীরে সামলে নিয়েছেন বনি কাপুর। কিছু মুহূর্তের জন্য অতীতকে ভুলে সোনমের বিশেষ দিনে মেয়েদের নিয়ে হাজির হন তিনিও।

যদিও এসব প্রশ্নের বিষয়ে কোনো কথা বলেনি কাপুর পরিবার।