স্বর্গীয় অপ্সরী প্রিয়াঙ্কার পাশে ম্লান দীপিকা

নিউইয়র্কে মেট গালা ২০১৮-র রেড কার্পেটে নানা হলিউডি তারকাদের মাঝে আলাদা ভাবে নজর কাড়লেন দুই বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। তবে দীপিকাকে নিয়ে অনুষ্ঠানে শুরু হয়েছিল হাসাহাসি যেখানে প্রিয়াঙ্কাকে লাগছিল স্বর্গীয় অপ্সরী মতো।

সম্প্রতি নিউইয়র্কের বিখ্যাত মেট্রেপলিটান মিউজিয়াম অব আর্টের বাৎসরিক সমাবেশের আসর বসেছিল যা কি না মেট গালা নামে পরিচিত। যা ডাকসাইটে তারকাদের ফ্যাশন স্টেটমেন্টের জন্য বিখ্যাত। চোখ ধাঁধানো সাজে সেজে সেখানে নিজেদের মাহাত্ম্য জাহির করেন তারকারা। অবশ্যই হলিউডের এবং পাশ্চাত্যের ফ্যাশন দুনিয়ার সেলেব্রিটি তারা। এবারের মেট গালা ২০১৮ অনুষ্ঠানের থিম ছিল স্বর্গীয় শরীর: ফ্যাশন ও ক্যাথোলিক কল্পনা।

গত বছরের মতোই এ বারও এই আন্তর্জাতিক আসরে র‌্যাল্ফ লরেনের ডিজাইন করা পোশাকে আবির্ভুত হয়েছিলেন কোয়ান্টিকো কন্যা প্রিয়াঙ্কা চোপড়া। স্ট্র্যাপলেস বার্গেন্ডি ভেলভেট গাউনে মোহময়ী লাগছিল দেশি গার্লকে। আর তাঁর সোনালী মুকুট অনুষ্ঠানের থিমের সঙ্গে তাঁকে করে তোলে মানানসই। স্বারোভস্কি ক্রিস্টাল ও সোনার বিডস দিয়ে হাতে করে সেই মুকুট তৈরি করতে সময় লেগেছে প্রায় ২৫০ ঘণ্টা।

স্বর্গীয় অপ্সরী প্রিয়াঙ্কার পাশে ম্লান দীপিকা

আর দীপিকা পাড়ুকোন আবার সেজেছিলেন নেপালি ডিজাইনার প্রবাল গুরুঙের তৈরি করা পোশাকে। লাল স্লিট গাউন আর স্কারলেট হিলে তিনি ঝড় তোলেন রেড কার্পেটে। আর সেখানেই দেখা দিল বিপত্তি! কেন না এই সমাবেশ প্রাচীন ফ্যাশনকে তুলে ধরার জন্য বিখ্যাত। পোশাক আধুনিক হলেও তাতে থাকতেই হবে ধ্রুপদী ছোঁওয়া। কিন্তু দীপিকার পোশাকে তা ছিল না। তাই শুরু হয়েছিল হাসাহাসি। সবার প্রশ্ন তিনি কি সামান্য নিয়মটুকুও জানেন না? তাছাড়া প্রিয়াঙ্কার পাশে যে তাকে নিতান্ত ম্লান দেখাচ্ছিল, তা তো ছবিই বলে দিচ্ছে!

তবে মেটের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে দুই বলি তারকার ছবিই শেয়ার করা হয়েছে। আর মেট গালার আসরে তাঁরা ছাড়াও নানা সাজে নানা অবতারে হাজির ছিলেন কিম কার্দাশিয়ান, কেটি পেরি, রিহানার মতো সেলিব্রিটিরা।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here