তিনি নিজেকে মানবসেবায় বিলীয়ে দিতে চাইঃ আল আমিন

ইতিহাসের পাতায় যারা অমর হয়ে রয়েছেন- এর অন্তরালে যে মূলমন্ত্র রয়েছে তা হলো মানবসেবা। মানুষ ও মানবতার সেবাই স্মরণীয় হওয়ার একমাত্র সত্য ও সরল পথ। তেমনী একজন নিরলস, অহংকারমুক্ত, উদীয়মান তরুণ নেতা মোঃ আল- আমিন প্রধান। যিনি ইতোমধ্যেই সততা ও পরিশ্রমের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন একজন সমাজসেবক হিসেবে। বৃহত্তর উত্তরা এলাকায় বসবাসের সুবাদে আল- আমিন প্রধান বিমানবন্দর এলাকায় গড়ে তুলেছেন তার ব্যবসায়ীক প্রতিষ্ঠান।

ঢাকা শহরে “গ্রীন অনাবিল” নামে রয়েছে তার ৩৫টি বাস। যা যাত্রী সেবায় মন কেড়েছে সাধারন মানুষের। অত্র এলাকায় তার আরো রয়েছে বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান। এই প্রতিবেদকের সাথে আলাপকালে জনাব আল- আমিন প্রধান জানান- “আমি শুধুমাত্র সততা ও পরিশ্রমের মাধ্যমে এতটা পথ অতিক্রম করেছি। আমি ভালবাসি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, জাতীর গর্বিত সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে চাই বহুদূর। বিমানবন্দর থানা যুবলীগের সাধারন সম্পাদক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। সাধারন মানুষের দোয়া ও ভালবাসায় জনমনে অমর হয়ে থাকতে চাই। নিজের সাধ্যমত জনকল্যাণমূলক কাজে সহযোগীতার মাধ্যমে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও করব”।

উল্লেখ্য, গতকাল ০৮-০৫-২০১৮ ইং মোঃ আল- আমিন তার বিমানবন্দরস্হ নিজস্ব কার্যালয়ে উপস্হিত সাংবাদিকদের মতবিনিময়কালে একথা বলেন। তিনি সকলের দোয়া ও ভালবাসা কামনা করেন। উপস্হিত মানুষজন আল- আমিন প্রধানের কর্মকান্ড ও মানবসেবার ভূয়সী প্রসংশা করেন। সকলের প্রাণবন্ত উপস্হিতি ও সহযোগীতা উক্ত মতবিনিময় আলোচনা আনন্দমু্খর হয়ে উঠে।

তানজিন মাহমুদ তনু, নিজস্ব প্রতিবেদক