আরব আমিরাতের ক্রিকেট স্টেডিয়ামে বৈশাখী কনসার্ট

দীর্ঘ সময় পর সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে সাংষ্কৃতিক অনুষ্ঠান “বৈশাখী কনসার্ট -১৪২৫”। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন নওশিন ও হিল্লোল। অনুষ্ঠানটি স্থানীয় সময় সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে যা দীর্ঘ চার (৪) ঘন্টা ব্যপি অনুষ্ঠিত হবে। 

আগামী ১০ মে বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাতের আল মদিনা ক্রিকেট স্টেডিয়াম শারজাহ্-তে এবং ১১ মে শুক্রবার দেল মন ইন্টারন্যাশনাল হোটেল, মানামা বাহরাইনে অনুষ্ঠিত হতে যাচ্ছে সাংষ্কৃতিক অনুষ্ঠান “বৈশাখী কনসার্ট -১৪২৫”। এটিএন ইভেন্টস ও বাংলা ইভেন্ট ইন্টারন্যশনাল এর যৌথ ভাবে আয়োজনে করা এই “বৈশাখী কনসার্ট -১৪২৫” অনুষ্ঠানটিতে গান পরিবেশন করবেন বিশিষ্ট সংগীত শিল্পি মনির খান, প্রতিক হাসান, এফ এ সুমন, ন্যান্সী ও তাসনিম আনিকা। আয়োজকরা মনে করছেন যেহেতু দীর্ঘ সময় পর অনুষ্ঠানটি হতে যাচ্ছে বিধায় স্থানীয় প্রবাসীদের মাঝে বেশ উৎসাহ  উদ্দীপনা লক্ষ্য করা গেছে, অনুষ্ঠানটিতে বেশ দর্শক সমাগম হবে বলেও আশা করছেন আয়োজকরা। প্রবাসী বাঙ্গালীদের জন্য এটিএন পরিবারের পক্ষ থেকে এটি একটি বিশেষ আয়োজন।

আরব আমিরাতের ক্রিকেট স্টেডিয়ামে বৈশাখী কনসার্ট ১

এছাড়াও এটিএন পরিবারের পক্ষ থেকে আরও জানানো হয়েছে যে, এ ধরনের আয়োজন ভবিষ্যতেও অব্যাহত থাকবে। অনুষ্ঠানটি উপভোগ করবার জন্য নিম্নলিখিত ঠিকানায় যোগাযোগ করে টিকেট সংগ্রহ করবার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। টিকিটের জন্য যোগাযোগ: আর বি এস সেন্টার: ০৫৫৪০৯৪৪৩৯, ০৫০৩০১২০৫৪, ৩৩০৩২৮৬৮ এই নাম্বারে।