প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বাংলাদেশ ছাত্রলীগের আনন্দ মিছিল

নারী উন্নয়নে প্রধানমন্ত্রীর অবদানের স্বীকৃতিস্বরুপ অস্ট্রেলিয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দেওয়া হয়েছে ‘গ্লোবাল উইমেনস লিডারশীপ অ্যাওয়ার্ড’। আর এর মাধ্যমে প্রধানমন্ত্রী স্বীকৃত হবেন বিশ্ব নারী উন্নয়নের নেতৃত্বে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন বিদ্যানন্দিনী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল বের করবে বাংলাদেশ ছাত্রলীগ।

নারী জাগরণের আলোকবর্তিকা এখন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে। বাংলাদেশে রাজনৈতিক স্থিথিশীলতা, সমৃদ্ধি ও উন্নয়নের পাশাপাশি নারীর ক্ষমতায়নের আন্দোলন চালিয়ে গেছেন প্রধানমন্ত্রী। বর্তমানে বাংলাদেশের নারী উন্নয়নে প্রতিবেশী সব দেশকে ছাড়িয়ে রোল মডেল হিসেবে হিসেবে স্থান করে নিয়েছে বিশ্ব দরবারে। গত ২৭ এপ্রিল ২০১৮ অস্ট্রেলিয়াতে ‘গ্লোবাল সামিট অব উইমেন সম্মেলনে যোগ দেন প্রধানমন্ত্রী। সম্মেলনে তাঁকে মর্যাদাপূর্ণ ‘গ্লোবাল উইমেন লিডারশিপ এওয়ার্ড-২০১৮’ প্রদান করা হয়। যুক্তরাষ্ট্র ভিত্তিক ‘গ্লোবাল সামিট অব উইমেন’ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাংলাদেশে নারী শিক্ষা এবং নারী উদ্যোক্তা সৃষ্টিতে নেতৃস্থানীয় ভূমিকার জন্য এই সম্মাননায় ভূষিত করে।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এই সম্মানে ভূষিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়ে আগামীকাল ৫মে ২০১৮, শনিবার সকাল ১১ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক মধুর ক্যান্টিন থেকে আনন্দ মিছিল বের করবে বাংলাদেশ ছাত্রলীগ।