ঝিনাইদহ জেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পূজা উদযাপন পরিষদ ঝিনাইদহ জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জেলা শহরের হামদহ শ্রী শ্রী কালীমন্দির প্রাঙ্গনে আজ সকাল ১১টায় এ সম্মেলন উদ্বোধন করেন সাবেক রাষ্ট্রদূত ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ড. নিম চন্দ্র ভৌমিক।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ও ঝিনাইদহ জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাসের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনায়ারুল আজীম আনার, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাপস কুমার পাল, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, শৈলকুপা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নায়েব আলী জোয়ারদার, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কনক কান্তি দাস প্রমুখ। পূজা উদযাপন পরিষদের সম্মেলনে বক্তারা হিন্দু সম্প্রদায় যেন ভারতে পাড়ি না দেয়, সেদিক লক্ষ্য রাখার জন্য উপস্থিত কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

সম্মেলনের শুরুতেই মনমুগ্ধকর নৃত্য পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা। সকালের ঝড়-বৃষ্টি উপেক্ষা করে জেলার বিভিন্ন উপজেলা থেকে কয়েক হাজার হিন্দু ধর্মের অনুসারী সম্মেলনে যোগ দেন।

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি