চরমুরারীদহ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহের চরমুরারীদহ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা প্রাঙ্গনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।এউপলক্ষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে দুপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইবতেদায়ী মাদরাসার প্রধান শিক্ষক মাওলানা মোঃ ওয়াক্কাস আলী ফারুকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রনেতা লাল্টু মিয়া, চরমুরারীদহ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার মাওলানা আশরাফুল ইসলাম, শিক্ষিকা মুসলিমা খাতুন, তহুরা সুলতানা।আলোচনা অনুষ্ঠান পরিচালনা করেন ইবতেদায়ী মাদরাসার শিক্ষক মাওলানা রুহুল আমিন খান। আলোচনা শেষে প্রধান অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাসসহ অতিথিবৃন্দ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও কোরআন দেলাওয়াতে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরন করেন।

ক্রীড়া প্রতিযোগিতা ও কোরআন দেলাওয়াসহ ১৭টি ইভেন্টে ছাত্র-ছাত্রীরা ও অভিভাবকগন অংশ গ্রহন করেন। প্রধান অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস বক্তব্য বলেন, চরমুরারীদহ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার (নতুন মাদ্রাসা) জন্য আজই প্রতিটা রুমের জন্য ১টি কওে ফ্যান প্রদান করার আশ্বাস দেন। বিদ্যুৎ, অবকাঠামো উন্নয়ন সহ রাস্তা সংস্কারের করার আশ্বাস দেন।

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি