জাহাঙ্গীরনগরের এক ছাত্রীকে যৌন হয়রানি, আটক ২ 

রাজধানীর শ্যামলীতে এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শাওন (২৫) ও সুমী বেগম (৩৬) নামে দুজনকে আটক করেছে পুলিশ। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে আটক করা হয় ২ জনকে। 

রোববার সকালে সাড়ে ১১টার দিকে শ্যামলীর ২নং সড়কের সামনে ভিসা প্রসেসিংয়ের কাজ করতে গিয়ে যৌন হয়রানির শিকার হন ওই ছাত্রী। পরে ওই ছাত্রীর দায়ের করা মামলায় অভিযুক্ত দুজনকে আটক করে পুলিশ। আটক শাওন ফুটপাতের দোকানদার ও সুমী বেগম পানের দোকানি বলে জানিয়েছে শেরেবাংলা নগর থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে শেরেবাংলা নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোপাল গনেশ বিশ্বাস বলেন, সকাল সাড়ে ১১টার দিকে ভিসা প্রসেসিংয়ের কাজ করতে ভাই ও মায়ের সঙ্গে শ্যামলীতে আসেন ওই তরুণী। ফেরার পথে শাওন নামে ওই যুবক শিস দেন, কুদৃষ্টিতে তাকান। প্রতিবাদ করায় বাকবিতণ্ডা শুরু হয়। ওই ছাত্রীকে ধাক্কা দিলে শার্টের কলার চেপে ধরেন ভুক্তভোগী ওই ছাত্রী। পরে প্রতিবেশী সুমী বেগম এসে শাওনকে ছাড়িয়ে নিয়ে যান।

বিষয়টি নিয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় বাদী হয়ে মামলা দায়ের করেন ওই ছাত্রী। মামলা নং ৩০। ঘটনার পরপরই অভিযোগের ভিত্তিতে শাওন ও সুমীকে আটক করে থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নুরুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত দুজনকে আটক করে থানায় নেয়া হয়েছে। ঘটনার বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।