মা হতে চলেছেন উপস্থাপিকা আমব্রিন!

লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০০৭ এ শীর্ষ ১০ এ ছিলেন আম্ব্রিনা সারজিন আমব্রিন। তারপর মডেলিং ও অভিনয়ের মধ্য দিয়ে নিজেকে প্রমান করে। বর্তমানে অভিনয় ছেড়ে উপস্থাপনায় বেশি দর্শকপ্রিয়তা লাভ করেন তিনি। সম্প্রতি মা হতে চলেছেন তিনি । গত বছরের ৪ নভেম্বর আমব্রিন বিয়ে করেন।

তাঁর বর কানাডাপ্রবাসী তৌসিফ আহসান চৌধুরী। কানাডার টরন্টোর একটি কোম্পানিতে চাকরি করছেন তিনি। কানাডায় পারিবারিকভাবে আমব্রিন ও তৌসিফের বিয়ে সম্পন্ন হয়।

আমব্রিন বলেন, ‘সামনের মাসে বেবি শাওয়ার অনুষ্ঠান করার ইচ্ছে আমার রয়েছে। সবাই আমার জন্য দোয়া করবেন।’ বিয়ের পর এখনো দেশে ফিরেননি তিনি। কানাডায় সুন্দর সময় পার করছেন তিনি। এ বিষয়ে তিনি বলেন, ‘নতুন জীবন আমার কাছে সবসময় রঙিন লাগছে। খুব ভালো আছি এখানে।’

ব্যক্তিগত জীবন নিয়ে এখন ব্যস্ত আমব্রিন। আবারও মিডিয়ায় কাজ করবেন কি না জানতে চাইলে আমব্রিন বলেন, ‘অবশ্যই করব। বলতে পারেন, এখন একটু বিরতিতে আছি। উপস্থাপনা আমার ভালোবাসার জায়গা। এই জায়গা কখনো ছাড়তে পারব না।’

মূলত বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) উপস্থাপনা করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। দেশ-বিদেশের ক্রিকেটারদের সাক্ষাৎকার নেওয়া ছাড়াও অনেক শোবিজ তারকার সাক্ষাৎকার নিয়েছেন তিনি। উপস্থাপনা নিয়ে আন্তর্জাতিক অঙ্গনে কাজ করার স্বপ্ন দেখেন তিনি।