বড় পর্দায় আসছে ছোট পর্দার জনপ্রিয় একটি নাম সিয়াম!

সিয়াম আহমেদ বর্তমানে ছোট পর্দার জনপ্রিয় একটি নাম। ‘পোড়ামন-২’ ছবি দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি ছবিটি মুক্তি পায়নি কিন্তু তার আগেই বেশ আলোচিত সিয়াম।

এর মধ্যে তৌকীর আহমেদের ‘ফাগুন হাওয়া’ ছবিতেও অভিনয় করেছেন। এ ছবির শুটিংও শেষ হয়েছে। কিছুদিন আগে নতুন আরও একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। নাম ‘দহন’।

এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন পূজা চেরি। লাক্স তারকা বাঁধনেরও অভিনয় করার কথা শোনা যাচ্ছে। ১০ মে থেকে এ ছবির শুটিং শুরু হবে।

বড় পর্দায় অভিনয় করা প্রসঙ্গে সিয়াম বলেন, ‘আপাতত দহন-এ অভিনয়ের জন্যই নিজেকে প্রস্তুত করছি। এজন্য আগামী ঈদের জন্য ছোট পর্দার কোনো কাজ করতে পারছি না। করছি না নতুন কোনো মিউজিক ভিডিওর কাজও। আমি মনে করি, অনেক কাজ একসঙ্গে করলে কোনো কাজেই যথাযথভাবে মনোযোগ দেয়া সম্ভব হয় না।’

সিনেমায় নিয়মিত হতে চাইলেও নাটক কিংবা মিউজিক ভিডিও শিগগিরই ছেড়ে যাচ্ছেন না তিনি। তবে বিজ্ঞরা বলছেন, যেহেতু সিয়াম সিনেমায় নিয়মিত কাজ করা শুরু করেছেন, তাই তাকে নাটক ছেড়ে দিয়ে ওখানেই মনোযোগ দেয়া উচিত।

আর সিনেমার উঠতি ক্যারিয়ারে মিউজিক ভিডিওতে কাজ করলে সিনেমার দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা কমে যায়। বিষয়টি মাথায় রেখেই তার কাজ করা উচিত।

যদিও আসছে ঈদে কোনো নাটক-টেলিফিল্মের কাজ হাতে নেননি বলে জানিয়েছেন সিয়াম। তবে এ মাধ্যমটি একেবারে ছেড়ে যাওয়ার কথাও তিনি বলেননি।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here