লজ্জার হারের পরও প্রতিপক্ষ বড় ভাই সাকিবের জন্য গর্বই হচ্ছে মুস্তাফিজের

চলতি আইপিএলে জয় যেন মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে রসিকতা করছে। ধরা দিয়েও যেন দিচ্ছে না। গতকাল রাতে সাকিবের সানরাইজার্স হায়দরাবাদের কাছে লজ্জার হার হারলো মুস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ান্স। কিন্তু তাঁর পরেও প্রতিপক্ষ বড় ভাই সাকিবের জন্য গর্বই হচ্ছে মুস্তাফিজের।

গত দুই ম্যাচ থেকে সাকিবের ৩০০ উইকেটের আক্ষেপ থেকেই যাচ্ছিলো।কিন্তু গতকাল মুস্তাফিজদের বিপক্ষে রোহিত শর্মাকে আউট করে ৩০০ উইকেটের মালিক হয়ে গেছেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান।

প্রথম বাঁহাতি বোলার হিসেবে ৩০০ উইকেট পাওয়ার কীর্তি একমাত্র সাকিবের। একই সঙ্গে বিশ্বের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে ৩০০ উইকেট আর ৪০০০ রানের অভিজাত ক্লাবেরও নাম লিখিয়েছেন বাংলাদেশের ক্রিকেটের পোস্টার বয়’।

জাতীয় দলের সতীর্থের এমন অর্জনে উচ্ছসিত মুস্তাফিজুর রহমান টুইট করেছেন। সাকিবের সঙ্গে একটি মজার ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আরেকটি কঠিন দিন পার করলাম। কিন্তু সাকিব ভাইয়ের জন্য গর্ব হচ্ছে। তিনি প্রথম বাঁহাতি স্পিনার হিসেবে ৩০০ টি-টোয়েন্টি উইকেট নিয়েছেন। পাশাপাশি দ্বিতীয় অল-রাউন্ডার হিসেবে ৪০০০ রান আর ৩০০ উইকেটের যুগলবন্দি কীর্তিও গড়েছেন। এই অগ্রযাত্রা অব্যাহত থাকুক।’