আইপিএলের বাজিতে হেরে বাবার পকেট থেকে টাকা চুরি

বগুড়ার সারিয়াকান্দিতে ভারতীয় ক্রিকেট টুর্নামেন্ট আইপিএলের খেলার জুয়ায় হেরে এক স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

গতকাল সোমবার রাতে সারিয়াকান্দির হাটশেরপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। স্কুলছাত্র সিহাব প্রামাণিক (১৬) নিজবলাইল উচ্চবিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ছিল।

বিষয়টি নিশ্চিত করেছেন সারিয়াকান্দির হাটশেরপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমান।

তিনি জানান, সিহাব আইপিএলের খেলায় পছন্দের টিমের জয়-পরাজয় নিয়ে বন্ধুদের সঙ্গে সাত হাজার টাকা বাজি ধরে। সে হেরে গেলে বাবার টাকা চুরি করে বন্ধুদের দেয়। বাবা চান্দু প্রামাণিক বিষয়টি বুঝতে পেয়ে সিহাবকে বকা দেয়। এতে ক্ষোভে সন্ধ্যায় সে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

মতিয়ার রহমান জানান, পরিবারের সদস্যরা সিহাবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রাতে তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সারিয়াকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েতুর রহমান বলেন, মৃত শিহাব বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নিজবলাইল গ্রামের কৃষক চান্দু প্রামাণিকের ছেলে। সে নিজবলাইল উচ্চবিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ছিল। শিহাবের মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন করা হয়েছে বলেও জানান ওসি।