নওগাঁয় ১২০ কেজি গাঁজা ও মিনি ট্রাকসহ আটক ৩

নওগাঁয় ১২০ কেজি গাঁজা ও মিনি ট্রাকসহ তিনজন আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশে (ডিবি) সদস্যারা। সোমবার রাত আড়াইটার দিকে শহরের বাইপাস বরুনকান্দি এলাকা থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার দুপুরে নওগাঁ পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, বগুড়া জেলার লতিফপুর মধ্যপাড়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে ফরহাদ হোসেন (২৮) ও মাহমুদুল হাসান তুষার (২৪) এবং কলোনী বেজোড় গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে চালক দুলাল হোসেন (২৬)।

পুলিশ সুপার ইকবাল হোসেন বলেন, একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র মাদক চোরাচালানের মাধ্যমে ভারতীয় সীমান্ত এলাকা হইতে কাঠের গুড়া বহনকারী একটি মিনি ট্রাকে (ঢাকা মেট্রো-ন-১৬-২৮২৫) চারটি প্যাকেট নিয়ে নওগাঁর বদলগাছী উপজেলার দিকে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিত্বে ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আব্দুর রফিকের নেতৃত্বে অন্য সদ্যসরা আগ থেকে শহরের বাইপাস বরুনকান্দি এলাকায় রাত আড়াইটার দিকে অবস্থান করে।

এসময় ওই মিনি ট্রাকের গতিরোধ করে তল্লাশি করে গুড়ার বস্তার নিচে পলেথিন দিয়ে মুড়িয়ে রাখা চার বস্তায় ১২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। দুই মাদক ব্যবসায়ী ফরহাদ হোসেন ও মাহমুদুল হাসান তুষার এবং চালক দুলাল হোসেনকে আটক করা এবং মিনি ট্রাকটি জব্দ করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের এসআই শামীম হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা করেছেন।

এ.কে.সাজু, নওগাঁ প্রতিনিধি