আসক্ত বন্ধুমহল ত্যাগে আহত আলমগীর

রাজধানীর কালাবাগান বাসস্ট্যান্ডে গতকাল শুক্রবার ছুরিকাঘাতে আহত হয় আলমগীর (২০) নামের এক যুবক। রাত ৯ টার দিকে এলাকার কিছু ছেলেদের মধ্যে কথা কাটাকাটির জের ধরে এই হতাহতের ঘটনা ঘটে। আহত আবস্থায় তাকে সংলগ্ন গণস্বাস্থ্য কেন্দ্রে নিলে তার মাথায় ৪টি ও পিঠে ৩টি সেলাই পরে। এই ঘটনায় পুলিশ দুইজনকে আটক করে কলাবাগান থানায় রাখে এবং আরও ২ জন পলাতক আছে বলে জানা যায়। 

আহত আলমগীরকে তৎক্ষণাৎ গণস্বাস্থ্য কেন্দ্রে নিতে সাহায্য করেছেন কলাবাগান থানার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর। সেই সাথে আহত আলমগীরের সুষ্ঠু চিকিৎসা নিশ্চিত করেন।

আসক্ত বন্ধুমহল ত্যাগে আহত আলমগীর ১

দরিদ্র পরিবারের বড় ছেলে আলমগীর। বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকাতে পান-সিগারেট বিক্রি করে পরিবার চালায় সে। এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, আলমগীর এলাকার কিছু ছেলেদের সাথে আড্ডা দিত। ছেলেগুলো নেশায় আসক্ত হওয়ায় আলমগীর তাদের সাথে আড্ডা দেয়া বন্ধ করে দেয়। আলমগীরের এভাবে দলচ্যুত হওয়াতে ক্ষিপ্ত হয়ে দলের অন্যান্যরা তার ওপর হামলা চালায়।

কালাবাগান থানার এসআই আমিনুল জানান, তারা তাদের কাজ করেছেন। অপরাধী ২ জনকে আটক করেছে। ভিকটিম যদি বাঁদি হয়ে মামলা করে তবে তারা তদন্ত করে দেখবে কি ব্যাপার। আর যদি ভিকটিম আপোষে মামলা মিটিয়ে ফেলতে চায় এতেও তারা সাহায্য করবে।

আলমগীরের পক্ষ থেকে পুলিশকে এখনও কিছু জানান হয়নি।