স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের জেরে কবিরাজকে কুপিয়ে হত্যা!

কিশোরগঞ্জ থেকে সংবাদদাতা: স্ত্রীর সঙ্গে অনৈতিক সস্পর্কের জেরে চাঁন মিয়া (৪২) নামে এক কবিরাজকে দা দিয়ে কুপিয়ে নৃশংসভাবে খুন করেছে এক যুবক। বৃহস্পতিবার রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার সতাল পাক্কার মাথা এলাকায় এ ঘটনাটি ঘটে। চাঁন মিয়া উপজেলার যশোদল আমাটি শিবপুরের মৃত মোতালিব মিয়ার ছেলে। ঘটনার দু’ঘন্টার মধ্যে পুলিশ ঘাতক যুবক জাকির হোসেন (২৬) কে গ্রেফতার করেছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবুশামা মো. ইকবাল হায়াত জানিয়েছেন, চার বছর আগে ঘাতক যুবক জাকির বিয়ে করেন। বিয়ের পর থেকে তার স্ত্রী অন্য পুরুষের সঙ্গে অনৈতিক সম্পর্ক রেখে আসছিল। কবিরাজ চাঁন মিয়া ওষুধ দিয়ে জাকিরের স্ত্রীকে অন্য পুরুষের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তুলতে সহায়তা করতো। আর এ কারণ বুঝতে পেরে কবিরাজ চাঁন মিয়ার ওপর ভীষন ক্ষিপ্ত ছিল জাকির। বৃহস্পতিবার রাত ৭টার দিকে বিপ্লব নামে এক সহযোগীকে নিয়ে বাড়ি ফেরার পথে কবিরাজ চাঁন মিয়ার ওপর দা নিয়ে আক্রমণ চালায় জাকির।

এ সময় এলোপাতাড়ি দায়ের কুপে কবিরাজ চাঁন মিয়াকে গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ চাঞ্চল্যকর হত্যাকান্ডের পর বিশেষ টিম গঠন করে দু’ঘন্টার মধ্যে ঘাতক জাকিরকে গ্রেফগার করে পুলিশ। এ সময় হত্যাকান্ডে ব্যবহৃত দা’টিও উদ্ধার করা হয়।

 

এস কে রাসেল, কিশোরগঞ্জ প্রতিনিধি