শারীরিক অবস্থার অবনতি, মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে রাইসা

গত বুধবার হঠাৎ রাইসার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা বৃহস্পতিবার তার অস্ত্রপচার করেন। অস্ত্রপাচার শেষে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। চ্যানেল আই ক্ষুদে গানরাজের রাইসার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

বিষয়টি নিশ্চিত করে রাইসার মামা শাহাদত হোসেন রাজু সবার কাছে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। বার্ন ইউনিটের কর্তব্যরত ডাক্তাররা বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে বৃহস্পতিবার (৫ এপ্রিল) তার অস্ত্রপাচার করে। অস্ত্রপাচার শেষে তাকে আইসিইউতে স্থানান্তরিত করে।

উল্লেখ্য, গত ৩০ মার্চ শুক্রবার নরসিংদী আইনজীবি সমিতির পিকনিক অনুষ্ঠান শেষে আড়াই হাজার উপজেলার সুবর্ণ গ্রাম পিকনিক স্পট থেকে দুপুরে প্রাইভেটকার যোগে বাড়ী ফেরার পথে নরসিংদী সদর উপজেলার মাধবদীর রাইনাদী এলাকায় পৌঁছলে সামনের দিক থেকে আসা প্রাণ আরএফএল কোম্পানীর একটি পিকআপ কাভার্ডভ্যান রাইসাদের প্রাইভেটকারটিকে সামনের দিক থেকে সজোরে ধাক্কা দেয়।

এতে প্রাইভেটকারটি ধুমড়ে-মুচড়ে যায়। প্রাইভেটকারের আরোহী রাইসা ও তার মা গুরুতরভাবে আহত হয়। মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করে এলাকাবাসী প্রথমে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

প্রাণ আরএফএল কোম্পানীর লাইসেন্সবিহীন অদক্ষ চালকদের দিয়ে গাড়ী রাস্তায় চালিয়ে দুর্ঘটনা ঘটাচ্ছে রাইসার মতো অনেক সাধারণ মানুষের।