চাঁদার টাকা না পেয়ে ছাত্রলীগ নেতার ব্যবসায়ীকে মারধর

চাঁদার টাকা না পেয়ে অফিসে ঢুকে মেরেছেন একজন কোচিং ব্যবসায়ীকে তার অফিস কক্ষে ঢুঁকে মারধর করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি এমনটি অভিযোগ করেছে ইউনিএইড কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়া। ঘটনাটি ঘটেছে গত ১৭ই ফেব্রুয়ারি, ২০১৮ তে। মারধরের একটি ভিডিওক্লিপ ভাইরালও হয়েছে ফেসবুকে। মারধরের শিকার রাশেদ মিয়া বিষয়টি জানিয়ে নগরীর পাঁচলাইশ থানায় অভিযোগ দায়ের করেছেন।

চট্টগ্রাম নগরীর জিইসি মোড় এলাকার ইউনিএইড কোচিং সেন্টারের অফিস কক্ষের প্রায় ৬ মিনিটের এই সিসিটিভি ফুটেজে দেখা যায়, প্রথমে ইউনিএইড কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়াকে আঙুল তুলে শাসিয়ে টেবিল চাপরাচ্ছেন রনি। এক পর্যায়ে রাশেদের গালে থাপ্পড় মারতে দেখা যায় রনিকে। পরে চুল ধরে টানা-হেঁচড়া করে রাশেদের গালে কয়েকবার থাপ্পড় মারতে থাকেন তিনি।

মাঝে মধ্যে চলতে থাকে তার ‘শাসন’। এভাবে প্রায় আড়াই মিনিট চলার পর রুম ছেড়ে বেরিয়ে যান রনি। কয়েক মুহূর্ত পরই আবারো ফিরে এসে গালমন্দ করতে থাকেন। এই মুহূর্তে তাকে দীর্ঘ সময় কারো সঙ্গে ফোনালাপে ব্যস্ত থাকতে দেখা যায়।

পুরো ঘটনায় ইউনিএইড কোচিং সেন্টারের মালিক মালিক রাশেদকে হাতজোড় করে চেয়ারে বসে থাকতে দেখা গেছে। বিভিন্ন সময় রনি দাবি করে এসেছেন ইউনিএইড কোচিং সেন্টারে তারও মালিকানা আছে।

এক জবানবন্দিতে রাশেদ জানান কয়েক মাস ধরে প্রায়ই রনি এভাবে তাকে ও তার অফিস এর লোকজনকে মারধর করতো এবং তার অফিসে এসে ইয়াবা সেবন করতো। গত ফেব্রুয়ারির ১৭ তারিখ রাশেদ অফিস না থাকা অবস্থায় রনি এসে তালা ভেঙ্গে রাশেদের কক্ষে ঢুঁকে। খবর পেয়ে রাশেদ ছুটে এলে রাশেদকে তাড় কক্ষে মারধর করে রনি বলে অভিযোগ করে রাশেদ।

https://youtu.be/5Zv_BLi2Bhg