কুড়িগ্রামে এমপি-উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে জুতা ও ঝাঁড়ু মিছিল

কুড়িগ্রাম-৪ আসন থেকে চিলমারীকে বাদ দেওয়া ও রৌমারী-রাজিবপুর উপজেলাকে জামালপুর জেলায় অন্তর্ভুক্তি করণের ষড়যন্ত্র করায় এমপি রুহুল আমিন ও উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসির বিরুদ্ধে জুতা ও ঝাঁড়ু মিছিল করেছে এলাকাবাসি।

বুধবার (১৮ এপ্রিল) বেলা ১২টার দিকে উপজেলা চত্বর থেকে একটি ঝাড়ু মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

পরে সর্বদলীয় ঐক্য পরিষদের আহ্বায়ক এনআর জাহাঙ্গীর রবু’র সভাপতিত্বে রৌমারী উপজেলা চত্বরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সভায় কুড়িগ্রাম-৪ আসনের সাথে চিলমারী উপজেলাকে আবারও যুক্ত করায় ইসিকে অভিন্দন জানানোর পাশাপাশি স্থানীয় এমপি ও উপজেলা চেয়ারম্যানকে ষড়যন্ত্রকারী হিসেবে আখ্যা দিয়ে বক্তারা বলেন, ‘চিলমারী উপজেলা আগেও আমাদের সাথে ছিল এখনও থাকবে। কুড়িগ্রাম আমাদের নাড়ি পোতা জায়গা। ফলে কুড়িগ্রাম ছেড়ে আমরা কখনই জামালপুরে যাব না। আবারও যদি এমপি ও উপজেলা চেয়ারম্যান জেলা পরিবর্তন ও চিলমারীকে কুড়িগ্রাম-৪ আসন থেকে বিচ্ছিন্ন করার ষড়যন্ত্র করেন তাহলে তাদের ক্ষমা করা হবে না।’

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও স্থানীয় আ’লীগের সভাপতি জাকির হোসেন, আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ শাহ নেওয়াজ তুহিন, আওয়ামী যুবলীগের সভাপতি হারুনর রশিদ হারুন, বিএনপি নেতা রাজু আহমেদ, যুব মহিলা লীগ নেত্রী শেফালী ইসলাম, সামছুয়ারা সুমি প্রমূখ।

মোঃ মনিরুজ্জামান, কুড়িগ্রাম প্রতিনিধি