‘ঢাকা-১৮ আসনে উন্নয়নের রূপকার এ্যাড. সাহারা খাতুন (এমপি)’

গত ১৬/৪/২০১৮ইং সোমবার দক্ষিণখান নগরীয়া বাড়ী নিজ কার্যালয়ে দক্ষিণখান থানা জাতীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক জনাব শানীন আহমেদ শাহীন সাংবাদিক ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেন। তিনি সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে জাতীর জনক বঙ্গবন্ধু’র আদর্শে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

জনাব শানীন আহমেদ শাহীন জানান-ঢাকা-১৮ আাসন যার সহযোগিতা ও অবদানে আজ আলোকিত তিনি আমাদের সবার প্রানপ্রিয় মাননীয় সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী এ্যাড. সাহারা খাতুনের আপ্রান প্রচেষ্টায় এলাকায় ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। এয়ারপোর্ট সংলগ্ন আশকোনায় শেখ ফজিলাতুন নেছা মুজিব সরকারী মাধ্যমিক বিদ্যালয়, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারী কলেজ, উত্তরখান সরকারী মাধ্যমিক বিদ্যালয়, বাংলাদেশ কুয়েত মৈত্রী সরকারী হাসপাতাল ও উত্তর কামার পাড়া ফায়ার সার্ভিস ষ্টেশন – এ সবি এ্যাড. সাহারা খাতুনের অবদান।

'ঢাকা-১৮ আসনে উন্নয়নের রূপকার এ্যাড. সাহারা খাতুন (এমপি)' 1

অত্র এলাকায় অনেক শিক্ষা প্রতিষ্টানকে তিনি এমপিও ভুক্ত করেছেন। ঢাকা সিটি কর্পোরেশনের নগর স্বাস্থ্য কেন্দ্র প্রকল্পের মাধ্যমে গরীব অসহায় মানুষের মাঝে মাত্র ১০টাকায় সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চিকিৎসা সেবা প্রদানের ব্যবস্থা করেছেন। তিনি মানুষ ও মানবতার জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেত্রী এ্যাড. সাহারা খাতুনের যোগ্য নেতৃত্বে এলাকার সাধারন মানুষ উপকৃত ও মুগ্ধ।

'ঢাকা-১৮ আসনে উন্নয়নের রূপকার এ্যাড. সাহারা খাতুন (এমপি)' 2

জাতীয় শ্রমিক লীগের এই নেতা আরো জানান-এলাকার মানুষ আবারও সাহারা খাতুনকে এমপি হিসেবে দেখতে চান।উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাহারা খাতুনের বিকল্প নাই। এখন ঢাকা -১৮ আসনে জঙ্গীবাদ, সন্ত্রাস ও চাঁদাবাজী নেই।মানুষ এখন শান্তিতে বসবাস করছেন। নেতা কর্মীদের মাঝে কোন দলীয় কোন্দল নেই। দলীয় কর্মসূচী ও কার্যক্রম তার নেতৃত্ব ও পরামর্শে সফল হচ্ছে। এককথায় এলাকার যাবতীয় সমস্যা তিনি নিজ উদ্দ্যগে সমাধান করছেন।

'ঢাকা-১৮ আসনে উন্নয়নের রূপকার এ্যাড. সাহারা খাতুন (এমপি)' 3

ঢাকা-১৮ আসনে সাহারা খাতুনের বিকল্প তিনি নিজেই। তিনি সাধারন মানুষের হৃদয়ে আস্থাভাজন হয়ে আছেন ও থাকবেন। উল্লেখ্য জাতীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক (দক্ষিণখান থানা) জনাব শানীন আহমেদ শাহীন নিজ কার্যাবলী ও মানব সেবার মাধ্যমে এ্যাড. সাহারা খাতুনের প্রদর্শিত পথে এগিয়ে চলছেন। তিনি অত্র এলাকার মানুষের দোয়া ও ভালবাসা কামনা করেন।

তানজীন মাহমুদ, নিজস্ব প্রতিনিধি।