শৈলকুপায় হিন্দু ছাত্রী নিয়ে উধাও কোচিং শিক্ষক!

নববর্ষের দিন কোচিংয়ের ছাত্রী নিয়ে উধাও হয়েছেন সাচ্চু হোসেন নামে এক কোচিংয়ের শিক্ষক। শনিবার সন্ধ্যায় ঝিনাইদহ সদর উপজেলার জিতড় গ্রামে নানা বাড়ি বেড়াতে গেলে কোচিংয়ের শিক্ষক নুপুর রানী পাল নামে এক দশম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও হয়।

জানা গেছে শৈলকুপার বাগুটিয়া জিসি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী নুপুর রানী পাল স্থানীয় বকশিপুর কোচিং সেন্টারে প্রাইভেট পড়তেন। ওই কোচিং সেন্টারের শিক্ষক বাগুটিয়া গ্রামের রুজদার শেখের ছেলে সাচ্চু হোসেনের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

নববর্ষের দিন নুপুর নানা বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার জিতড় গ্রামে বেড়াতে যায়। সেখান থেকেই সাচ্চু হোসেন হিন্দু ছাত্রীকে নিয়ে নিরুদ্দেশ হন। নুপুর রানী পালের বাবা অশোক চন্দ্র পাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমি আমার নাবালিকা মেয়েকে ফেরৎ চাই। প্রতিবেশি চাচা অরুপ দেব নাথ জানান, আমরা আইনের আশ্রয় নিতে চাই কিন্তু সাচ্চুর পরিবার মেয়েকে ফেরৎ দিবে বলে সোমবার সাকাল পর্যন্ত সময় নিয়েছে। বিষয়টি নিয়ে শৈলকুপার নিত্যানন্দপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মফিজ উদ্দীন জানান, নুপুর রানীকে সাচ্চুর পরিবার ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। সে কারণে আমরা এখনো থানায় মামলা করেনি।

তবে আজ (রোবারব) রাতেই এ বিষয়ে একটি জিডি করবো। ফেরৎ না পেলে জিডির বুনিয়াদে নিয়মিত মামলা রুজু হবে। নুপুরকে উদ্ধারে আমাদের আন্তরিকতার ঘাটতি নেই বলে তিনি জানান।

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here