টেলিভিশন নাট্যকার সংঘের নতুন কমিটি গঠন

গঠিত হলো টেলিভিশন নাট্যকার সংঘের দুই বছর মেয়াদী নতুন কমিটি। ২১ সদস্য বিশিষ্ট এই কমিটিতে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন মাসুম রেজা ও সাধারণ সম্পাদক হয়েছেন এজাজ মুন্না।

গত ১৩ এপ্রিল রাজধানীর শিল্পকলা একাডেমির সেমিনার হলে অনুষ্ঠিত হয় টেলিভিশন নাট্যকার সংঘের দ্বিবার্ষিক সম্মেলন। সেখানেই সর্বসম্মতিক্রমে ২০১৮-২০১৯ সালের জন্য দুই বছর মেয়াদী নতুন এই কমিটি গঠিত হয়। আর তাতেই সভাপতি নির্বাচিত হয়েছেন মাসুম রেজা ও সাধারণ সম্পাদক হয়েছেন এজাজ মুন্না।

টেলিভিশন নাট্যকার সংঘের নতুন কমিটি গঠন

কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি- বৃন্দাবন দাস, সাধনা আহমেদ ও পান্থ শাহরিয়ার। যুগ্ম সাধারণ সম্পাদক- জাকির হোসেন উজ্জল ও শফিকুর রহমান শান্তনু। সাংগঠনিক সম্পাদক- আজম খান, সহ-সাংগঠনিক সম্পাদক- অয়ন চৌধুরী, অর্থ সম্পাদক- স্বাধীন শাহ্, প্রচার সম্পাদক- রেজাউর রহমান রিজভী, প্রশিক্ষণ সম্পাদক- ইফফাত আরেফীন তন্বী, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক- আহ্সান আলমগীর, প্রকাশনা সম্পাদক- শাজাহান সৌরভ, গবেষনা সম্পাদক- মোস্তফা মনন, দপ্তর সম্পাদক- সাজিন আহমেদ বাবু, সমাজকল্যান সম্পাদক- আমিরুল ইসলাম, কার্যকরী সদস্য- শিহাব শাহিন, জিনাত হাকিম, মহিউদ্দিন আহমেদ ও মাসুম শাহরিয়ার।

এর আগে দ্বিবার্ষিক সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নাট্যকার বৃন্দাবন দাসের সভাপতিত্বে শুক্রবার সকাল ১০টায় সম্মেলন শুরু হয়। এতে অতিথি ছিলেন নাট্যজন ড. এনামুল হক, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, অভিনেতা-নাট্যকার আজাদ আবুল কালাম ও আনন্দ আলো পত্রিকার সম্পাদক রেজানুর রহমান।