সাভারে গ্যাসের লাইন আগুন লেগে তিন জন দগ্ধ

সাভারের আশুলিয়ায় একটি বাড়িতে গ্যাসের লাইন থেকে আগুন লেগে স্বামী-স্ত্রী ও সন্তানসহ তিন জন দগ্ধ হয়েছে। এঘটনায় দুই জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা। রবিবার (৮ এপ্রিল)  ভোর পাঁচ টার দিকে আশুলিয়ার ভাদাইল এলাকার জনৈক মোহাব্বত এর বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, আলমগীর তার স্ত্রী আফরোজা খাতুন ও ছেলে আলামিন ভাদাইল এলাকায় তিন তলা বাড়ির নিচ তলায় একটি ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। ভোর রাতে আলমগীরের স্ত্রী আফরোজা খাতুন গ্যাসের চুলায় আগুন ধরাতে গেলে গ্যাসের লাইন লিক থাকায় ওই ঘরে আগুন লেগে যায়।

এসময় মুহুতের মধ্যে আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়লে আলমগীর (৪০) ও তার স্ত্রী আফরোজা খাতুন (৩০) ও তার ছেলে আলামিন (১২) দগ্ধ হয়। পরে স্থানীয়রা তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে আফরোজা খাতুন এর ৭০ ভাগ ও ছেলের ৬০ ভাগ পুড়ে গেছে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এবিষয়ে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) এর প্রধান ডা. রেজাউল হক পিকে বলেন দুই জনের অবস্থা আশঙ্কাজনক। দগ্ধ আলমগীর আশুলিয়ার পুরাতন ডিইপিজেড এ এ্যাক্টর গার্মেন্টস এ ফিনিশিং সুপার ভাইজার ও তার স্ত্রী আফরোজা স্থানীয় ঢাকা রিয়া গার্মেন্টস এ অপারেটর পদে চাকরি করে আসছিলেন। তাদের ছেলে স্থানীয় হাজী নুরুল হক একাডেমীতে ৬ষ্ঠ শ্রেণীতে পড়াশুনা করতো। তাদের বাড়ি বগুড়া জেলার শেরপুর থানার বাগড়াহঠাৎপাড়া গ্রামে। এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।