চট্টগ্রামে ছুরিঘাতে নারীর মৃত্যু

চট্টগ্রাম মহনগরীর মাদারবাড়িতে মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিঘাতে বালি বেগম (২২) নামে এক নারী খুন হয়েছেন। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন। গতকাল শনিবার রাত সাড়ে ১১ টা দিকে নগরীর সদরঘাট থানাধীন পশ্চিম মাদারবাড়ির যুগিচাঁদ মসজিদ লেইন মহসিনের ভাড়া ঘরে এই ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার রাত ১১ টার দিকে একটি মোবাইল ফোন চুরির ঘটনা নিয়ে প্রতিবেশির সঙ্গে বাদানুবাদ তুমুল সংঘর্ষে রূপ নেয়। একপর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে বেবী আকতার (৫০), মেয়ে বালি বেগম (২২) ও ছেলে সুমন (২০) আহত হন। রাত সাড়ে ১১টার দিকে তাদের চমেক হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা বালি বেগমকে মৃত ঘোষণা করেন।

চমেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম জানান, রাত সাড়ে ১১টার দিকে আহত ৩ জনকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে ডাক্তারা বালি বেগমকে মৃত ঘোষণা করেন। বাকি দুজন ক্যাজুয়্যালিটি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তাদের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতসহ জখমের চিহ্ন রয়েছে। আহতদের অবস্থা আশঙ্কামুক্ত নয় বলে জানান পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া।

সদরঘাট থানার ওসি মো. নেজাম উদ্দিন বলেন, শনিবার বিকেলে বেবি আকতারের পরিবারের একটি মোবাইল ফোন সেট চুরি হয়। প্রতিবেশি একটি ঘরে রাত ১০ টার দিকে মোবাইল ফোনটি পাওয়া গেলেও মেমোরিকার্ড খুলে রাখা হয়। এ নিয়ে উভয় পরিবারে সৃষ্ট বিরোধ একপর্যায়ে রক্তক্ষয়ী সংঘর্ষে রূপ নেয়। প্রতিপক্ষরা দা-ছুরি নিয়ে বেবি আকতারের ঘরে হামলা চালালে এই হতাহতের ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি নেজাম উদ্দিন।