মেয়র পদে ১০জন বিএনপি নেতার মনোনয়নপত্র জমা

আসন্ন গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে ১০জন বিএনপি নেতা মনোনয়নপত্র জমা দিয়েছেন। প্রার্থীদের মধ্যে রয়েছেন গাজীপুরের সাতজন ও খুলনার তিনজন।

আগামীকাল রোববার সন্ধ্যা ৭টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করবে দলটির মনোনয়ন বোর্ড। দলীয় সূত্র জানায়, গাজীপুর সিটি করপোরেশনে মেয়র পদে মনোনয়ন ফরম জমা দেন দলের ভাইস চেয়ারম্যান ও গাজীপুর সিটির বর্তমান মেয়র এম এ মান্নান, জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাসানউদ্দিন সরকার, শ্রমিক দলের কার্যকরী সভাপতি সালাউদ্দিন সরকার, মেয়র মান্নানের ছেলে এম মঞ্জুরুল কবির, গাজীপুর জেলা বিএনপির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শওকত হোসেন সরকার, সাবেক গাজীপুর পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আবদুস সালাম ও জেলা ছাত্রদলের সভাপতি শরাফত হোসেন।

খুলনা সিটি করপোরেশনে মেয়র পথে মনোনয়ন ফরম জমা দেন বর্তমান মেয়র ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাংসদ নজরুল ইসলাম এবং জেলা বিএনপির সভাপতি শফিকুল আলম।

এর আগে গতকাল বৃহস্পতিবার ১০ হাজার টাকায় প্রতিটি মনোনয়ন ফরম বিক্রি হয়। আর আজ জমা দেয়ার সময় প্রত্যেকের কাছ থেকে অফেরতযোগ্য জামানত নেয়া হয় ২৫ হাজার টাকা। মনোনয়নপত্র জমা প্রসঙ্গে বিএনপির কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু জাগো নিউজকে বলেন,যারা মনোনয়নপত্র কিনেছেন, সবাই তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।