ফরিদপুরে বজ্রপাতে নিহত-২, আহত-২

ফরিদপুরে বজ্রপাতে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (৬ এপ্রিল) দুপুরে ফরিদপুর সদরে এক মাছ ব্যবসায়ী এবং বৃহস্পতিবার (৫ এপ্রিল) বিকেলে বোয়ালমারী উপজেলায় এক কৃষক বজ্রপাতে নিহত হন। এ ঘটনায় গোবিন্দ্র (৫০) ও হাসেম শেখ (৪৮) নামে দুইজন আহত হয় বলে জানা যায়।

শুক্রবার (৬ এপ্রিল) দুপুর ২টার দিকে ফরিদপুর সদরের ডিক্রিরচর ইউনিয়নের গোলডাঙ্গি এলাকায় বজ্রপাতে নিহত হয়েছেন হিাং ব্যাপারী (৪০) নামে এক মাছ ব্যাবসায়ী। তিনি মুন্সিডাঙ্গি এলাকার রিন্টু ব্যাপারির ছেলে। ঘটনার সময় হিরু ব্যাপারি মাছের কাটা ফেলতে গোলডাঙ্গি এলাকায় গিয়েছিলেন। এ সময় বজ্রপাতের ঘটনা ঘটলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

এ ঘটনায় ২ জন আহত হয়েছে। আহত দুইজনের নাম গোবিন্দ্র (৫০) অন্যজন হাসেম শেখ (৪৮)। তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে বজ্রপাতে নিহত হয়েছেন ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের বর্ণীরচর গ্রামের কৃষক মো. বাশার মোল্লা (৩৫)। তিনি ময়না ইউনিয়নের বর্ণীরচর গ্রামের সোহরাব মোল্লার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ময়না ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান নাসিম মো. সেলিম জানান, বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে বাশার মোল্লা পশ্চিম বর্ণীরচর মাঠে পাটের বীজ বুনতে গিয়েছিলেন। ওই সময় বজ্রপাতের ঘটনা ঘটলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি