হেলিকপ্টারযোগে ঢাকায় স্থানান্তর করা হচ্ছে আহত এসআইকে

বুধবার মধ্যরাতে এসআইকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করেছে এক মাদক বিক্রেতা। ময়মনসিংহের গৌরীপুরে উপজেলার পৌর এলাকার জেলখানা মোড়ে মাদকবিরোধী অভিযান ও নিয়মিত টহল দেয়ার সময় গৌরীপুর থানার এসআই আসাদুজ্জামান আসাদকে ছুরিকাঘাত করে মাদক বিক্রেতা উজ্জল মিয়া।

ময়মনসিংহের গৌরিপুর থানার গুরুতর আহত এসআই আসাদুজ্জামান আসাদকে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার দুপুরে হেলিকপ্টারযোগে ঢাকা সম্মলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, আসাদকে দুপুরের দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর পূর্বে এসআই আসাদ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসা দেয়া হয়।

গত ২৭ মার্চ গভীররাতে এসআই আসাদ উপজেলার জেলখানা রোড এলাকা থেকে মাদক বিক্রেতা উজ্জল মিয়াকে গ্রেফতার করতে গেলে তাকে ছুরিঘাত করে পালিয়ে যায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ২৮ মার্চ পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে। তবে পুলিশ এখনও মাদক বিক্রেতা উজ্জলকে গ্রেফতার করতে পারেনি।

গৌরিপুর থানা পুলিশের ওসি দেলোয়ার হোসেন জানান, উজ্জলকে ধরতে ঢাকাসহ বেশ কিছু স্থানে অভিযান চালানো হয়েছে। অচিরেই গ্রেফতার করা হবে।