বাড়ির সামনে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নেত্রকোণা পৌরসভার সাতপাই রেলক্রসিং এলাকায় মুরসালিনা দৃপ্তি নামের এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে ঐ এলাকার মো. মনোয়ারুল ইসলাম মড়লের বাড়ির সামনের গাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত দৃপ্তি নেত্রকোণা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী ও নেত্রকোণা শহরের কাটলী এলাকার কাপড়ের ব্যবসায়ী নয়ন মিয়ার মেয়ে।

নিহতের বাবা নয়ন মিয়া জানান, তার চার মেয়ের মধ্যে দৃপ্তি দ্বিতীয়। সে মঙ্গলবার রাত থেকে নিখোঁজ হয়। সকালে খবর পেয়ে মেয়ের মরদেহ শনাক্ত করেন। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে মনোয়ার মড়লের বাড়ির লোকজন গাছে ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে। এ সময় পুলিশ মরদেহের কাছে পড়ে থাকা ভ্যানিটি ব্যাগে একটি চিরকুট, একটি ক্রিম, একটি চিরুনিসহ দুটি মোবাইল ফোন উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নেত্রকোণা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফকরুজ্জামান জুয়েল জানান, মরদেহের পাশে থাকা চিরকুট থেকে আমরা নিশ্চিত হয়েছি এটা প্রেম ঘটিত বিষয়। আমরা আসামিকে ধরার চেষ্টা করছি। তদন্তের স্বার্থে আসামির নাম বলছি না। পরিবারের লোকজন মরদেহটি শনাক্ত করার পর ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।