‘নির্বাচনে আনসার-ভিডিপি’র সদস্যগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে’

‘নির্বাচনে আনসার ও ভিডিপি’র সদস্যগণ অত্যান্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন’ বলে মন্তব্য করেছেন কুড়িগ্রামের জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন। সোমবার (০২ এপ্রিল) দুপুরে কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয় মাঠে অনুষ্ঠিত ৩দিন মেয়াদী উপজেলা আনসার কোম্পানি (পুরুষ) নির্বাচন ব্যবস্থাপনা প্রশিক্ষণের সমাপনী দিবসে বক্তব্য প্রদান কালে তিনি এ কথা বলেন।

আগামী নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে দায়িত্ব পালনের লক্ষ্যে ৩১ মার্চ কুড়িগ্রাম সদর উপজেলার ১১৫জন আনসার ও ভিডিপি সদস্য নিয়ে এ প্রশিক্ষণ শুরু হয়। প্রশিক্ষণে আরো বক্তব্য প্রদান করেন কুড়িগ্রাম সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মোঃ ময়নুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম রাখিব, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক উলিপুর শাখার ব্যবস্থাপক আবু সালেহ মোঃ বায়েজীদ হোসাইন প্রমূখ।

সমাপনি অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাগেশ্বরী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রতন কুমার রায়, কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সুভাস চন্দ্র বর্মন, উপজেলা প্রশিক্ষিকা শান্তি রাণী, উপজেলা প্রশিক্ষক মাইদুল ইসলাম মুরাদ, রাজারহাটের উপজেলা প্রশিক্ষক মোঃ জিয়াউর রহমান।

উল্লেখ্য, নয়টি উপজেলা হতে ১০৩৫ পুরুষ সদস্য এবং ২৩০জন মহিলা সদস্যা প্রশিক্ষণ গ্রহণ করবেন।

মোঃ মনিরুজ্জামান, কুড়িগ্রাম প্রতিনিধি