এসআইকে ছুরিকাঘাত করা মাদক বিক্রেতা উজ্জ্বল নিহত

বুধবার মধ্যরাতে এসআইকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করেছে এক মাদক বিক্রেতা। ময়মনসিংহের গৌরীপুরে উপজেলার পৌর এলাকার জেলখানা মোড়ে মাদকবিরোধী অভিযান ও নিয়মিত টহল দেয়ার সময় গৌরীপুর থানার এসআই আসাদুজ্জামান আসাদকে ছুরিকাঘাত করে মাদক বিক্রেতা উজ্জল মিয়া।

ময়মনসিংহের গৌরীপুর থানার উপপরিদর্শককে ছুরি মেরে আহত করার অভিযোগে গ্রেফতার উজ্জ্বল ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ২টার দিকে নান্দাইল উপজেলার নান্দাইল রোডে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, উজ্জ্বলের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

এর আগে ২৮ মার্চ সন্ধ্যায় গৌরীপুর থানায় কর্মরত এসআই আসাদুজ্জামান আসাদকে (৩৭) পৌর এলাকার জেলখানা মোড়ে পিছন থেকে ছুরি মারা হয়। এ ঘটনার পর থেকেই উজ্জ্বলকে গ্রেফতারে অভিযান চালিয়ে যাচ্ছিল পুলিশ।

গত ২৭ মার্চ গভীররাতে এসআই আসাদ উপজেলার জেলখানা রোড এলাকা থেকে মাদক বিক্রেতা উজ্জল মিয়াকে গ্রেফতার করতে গেলে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় উজ্জ্বল। পুলিশ তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে ২৯ মার্চ দুপুরে আসাদকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় ২৮ মার্চ পুলিশ বাদী হয়ে একটি মামলা করে।