জাতীয় চলচ্চিত্র দিবসে জান্নাতুল পিয়ার উপস্থাপনা

ষষ্ঠবারের মতো পালিত হচ্ছে জাতীয় চলচ্চিত্র দিবস। আর এবার এতে উপস্থাপনা করবেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া।

৩ এপ্রিল এফডিসিতে জাঁকজমকপূর্ণ ভাবে ষষ্ঠবারের মতো পালিত হবে জাতীয় চলচ্চিত্র দিবস। আর অনুষ্ঠানটি উপস্থাপন করবেন জান্নাতুল ফেরদৌস পিয়া। বিপিএলের সর্বশেষ আসরে উপস্থাপনা দিয়ে মাতিয়েছিলেন তিনি। এছাড়া ট্রাভেল শো, চলচ্চিত্র সম্পর্কিতসহ বড় বড় আসরে উপস্থাপনা করে আগেই দক্ষতার প্রমাণ দিয়েছেন এ লাস্যময়ী। পিয়ার সঙ্গে পুরো অনুষ্ঠান উপস্থাপনায় আরও থাকবেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও ইমন। মাঝে মাঝে মঞ্চে আসবেন চিত্রনায়ক আমিন খান ও পূর্ণিমা।

পিয়া বলেন- ‘অন্যান্য বারের তুলনায় এবার জমকালো আয়োজন হতে যাচ্ছে। তাছাড়া আমি চলচ্চিত্রের একজন নিবন্ধিত শিল্পী। আমার সঞ্চালনায় অনুষ্ঠানটি যেন প্রাণবন্ত বেশি হয়, সেই চেষ্টা করবো।’

জাতীয় চলচ্চিত্র দিবস উদ্বোধন করবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান জানান, সকাল থেকেই এফডিসিতে নানা আয়োজনে পালন করা হবে এবারের চলচ্চিত্র দিবস। এফডিসি চত্বরের মূল মঞ্চে হবে চলচ্চিত্র দিবসের উদ্বোধনী অনুষ্ঠান।