ঝিনাইদহের পিটিআই এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত

গতকাল সকালে ঝিনাইদহের প্রাইমারি টির্চাস ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই)বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। ঝিনাইদহ পিটিআই ক্যাম্পাসে প্রধান অতিথি হিসেবে খেলা উদ্ধোধন করেন ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

সুপারিনটেনডেন্ট মোঃ আতিয়ার রহমানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শেখ মোঃ আক্তারুজ্জামান, পিটিআই সহকারী সুপারিনটেনডেন্ট এস এম সালাউদ্দিন ও ঝিনাইদহ পৌরসভা সাবেক মেয়র আনিচুর রহমান খোকা। ক্রীড়া পরিচালনা করেন পিটিআই ইন্সট্রাক্টর (শারীরিক শিক্ষা) শেখ মোস্তফা আছাদুজ্জামান।

অনুষ্ঠান পরিচালনা করেন ইন্সট্রাক্টর সুবোধ কুমার রায়। এসময় উপস্থিত ছিলেন টিচার্স ট্রেনিং ইন্সটিটিউট এর ইন্সট্রেক্টর (সাধারন) মোঃ আলী আহসান, রাকিবউল্লাহ, কাওসার আলী, নারায়ন চন্দ্র দে, নাজনীন আক্তার, ফাতিহা সুলতানা, শাকিলা পারভীন, শওকত আলী, মোঃ মিজানুর রহমান, মোঃ ইসরাফিল হোসেন ও সত্যজিৎ কুমার বসু। অনুষ্ঠানের মনোজ্ঞ মার্চপাস্ট, মশাল প্রজ্বলন, জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

দিন ব্যাপী এ অনুষ্ঠানে বিভিন্ন ধরনের খেলা ধুলায় অংশ নেন পিটিআই প্রশিক্ষনরত শিক্ষার্থী ও পিটিই প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। ব্যাংক দৌড়, হাঁস দৌড়, চামচ মুখে দৌড় ও যেমন খুশী তেমন সাজো প্রতিযোগিতায় অংশ নেন অংশগ্রহণ করীরা। অভিভাবকদের জন্য ছিল বালিশ বদল খেলা। উৎসব মুখোর পরিবেশে এলাকার বিপুল সংখ্যক অভিভাবক ও সুধি অনুষ্ঠান উপভোগ করেন। বিকালে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়।

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি