মানিকগঞ্জে স্কুল ছাত্র রাকিব হোসেন হত্যার ঘটনায় আটক ১

মানিকগঞ্জের পৌলী এলাকায় গত মঙ্গলবার দিবাগত রাতে স্কুল ছাত্র রাকিব হোসেন হত্যার ঘটনায় জনি নামে এক যুবককে আটক করেছে মানিকগঞ্জ সদর থানার পুলিশ। আটক জনি সদর  উপজেলার কান্দা পৌলী গ্রামের হাবিব মিয়ার ছেলে।

এ হত্যাকান্ডের ঘটনায়  নিহত রাকিবের বাবা খলিলুর রহমান বাদী হয়ে ৫ জনকে আসামী করে থানায়  একটি হত্যা মামলা দায়ের করেছেন।

আসামীরা হলেন, উপজেলার কান্দা পৌলী গ্রামের মুন্নাফ মিয়ার ছেলে শাকিল আহামেদ মিঠু, নুরুল ইসলামের ছেলে সবুজ, হেলাল উদ্দিনের ছেলে রকি, কাশেমের ছেলে আহাদ ও হাবিব মিয়ার ছেলে জনি।
এদের মধ্যে জনিকে আটক করেছে পুলিশ।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, এ হত্যাকান্ডের ঘটনায় জনি নামে এক যুবককে আটক করা হয়েছে ও বাকি আসামীদের আটকের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার দিবাগত রাতে নিহত রাকিবকে বাড়িতে থেকে ডেকে নিয়ে  পৌলী স্কুল মাঠের পাশে একটি ভুট্টা ক্ষেতে নিয়ে চাপাতি দিয়ে এলোপাথাড়ি কুপায় শাকিল ও তার সহযোগীরা। এসময় রাকিবের আর্তচিৎকারে স্থানীয় লোকজন ও তার পরিবারের সদস্যরা এগিয়ে এসে আহত আবস্থায় উদ্ধার করে প্রথমে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। পরে রাকিবের অবস্থার অবন্নতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথেই রাকিবের মৃত্যু ঘটে।

মোঃ সোহেল রানা, মানিকগঞ্জ প্রতিনিধি