রাজধানীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর রামপুরার মহানগর এলাকার একটি বাসা থেকে আশরাফুজ্জামান বিপ্লব (২৮) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনরা দাবি করছে, সে অাত্মহত্যা করেছে।

শুক্রবার রাত ৮টার দিকে মহানগর প্রজেক্টের পাঁচ নম্বর সড়কের ১০৬ নম্বর বাসার ষষ্ঠতলার একটি ফ্ল্যাট থেকে মরদেহ উদ্ধার করে রামপুরা থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয় মরদেহ।

নিহতের স্বজন রিয়াজুজ্জামান জানান, মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন বিপ্লব। তবে কেন তিনি মানসিকভাবে বিপর্যস্ত হলেন তার সুর্নিদিষ্ট কারণ জানাতে পারেননি রিয়াজুজ্জামান। রিয়াজুজ্জামান আরও জানান, একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স বিষয়ে পড়াশুনা করতেন নিহত বিপ্লব। ধারণা করা হচ্ছে এখানে হয়তো অতিরিক্ত পড়াশুনার চাপ ছিল অথবা অন্য কোনো ঘটনায় তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে। বাবার নাম কবির উদ্দিন আহমেদ।

রামপুরা থানার বরাত দিয়ে ঢামেক ক্যাম্প পুলিশের উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, পুলিশ খবর পেয়ে তার বাসা গিয়ে দেখে সে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলে অাছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে অাসে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।