ফোন রিসিভ না করায় প্রেমিকের বাড়িতে প্রেমিকা!

কুষ্টিয়ায় ফোন রিসিভ না করায় প্রেমিকের বাড়িতে এসে অবস্থান নিয়েছে এক প্রেমিকা। এরপর শুরু করেছেন অনশন। শুক্রবার দুপুর থেকে প্রেমিক এনামুলের বাড়ি শহরতলীর কুমারগাড়াতে অবস্থান নিয়েছেন প্রেমিকা। স্থানীয় সূত্রে জানা যায়, প্রেমিক এনামুল কুষ্টিয়ার অগ্রণী ব্যাংকের আঞ্চলিক কার্যালয়ের অফিস সহযোগী। তিনি কুমারগাড়া গ্রামের দবির উদ্দীনের ছেলে।

অনশনরত তরুণী বলেন, দীর্ঘ ৪ বছর ধরে এনামুল হকের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক। হঠাৎ করে গত দুইদিন আগে থেকে আমার ফোন রিসিভ করছে না এনামুল। আমার বাবা ও মামা মিলে আমাকে অন্যত্র বিয়ের চেষ্টা চালাচ্ছে। এনামুল ফোন রিসিভ না করায় আমি এখানে চলে এসেছি। আমি এনামুলকে ছাড়া কাউকে বিয়ে করবো না। আমাকে তার সঙ্গে বিয়ে না দিলে আমার লাশ এখান থেকে বের হবে।

এনামুলের বাবা দবির উদ্দীন বলেন, এই মেয়ে আসার পর থেকেই আমার ছেলে কোথায় গেছে আমরা জানি না। এনামুলের ফোন বন্ধ পাচ্ছি। এনামুল আসলে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। এ ব্যাপারে জানতে এনামুল হকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে বাড়িতে পাওয়া যায়নি এবং তার মুঠো ফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে স্থানীয় কাউন্সিলর ইজাজ বলেন, শুক্রবার বিকেলে এ বিষয় নিয়ে আমরা বসেছিলাম। কিন্তু ছেলেকে পাওয়া যায়নি তাই কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। এ ঘটনায় এলাকায় ব্যাপক গুঞ্জন চলছে বলেও জানান তিনি।