ঊর্মিলা শ্রাবন্তী করের দেহে সফল অস্ত্রোপচার সম্পন্ন

মডেল ও অভিনয়শিল্পী ঊর্মিলা শ্রাবন্তী করের দেহে সফল অস্ত্রোপচার করা হয়েছে। গত শনিবার (১৭ মার্চ) সকালে তার কিডনিতন্ত্রে পাথর শনাক্ত করে তা অস্ত্রোপচারের মাধ্যমে সেখানে ডিজে স্ট্যান্ট দেওয়া হয়েছে।

অস্ত্রোপচার করেছেন ডা. ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক শহীদুল ইসলাম। ঊর্মিলা রাজধানীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালের রয়েছেন তিনি।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাজধানীর উত্তরার ‘আপন ঘর ১’ শুটিংবাড়িতে সৈয়দ শাকিলের ‘সোনার শিকল’ ধারাবাহিক নাটকের শুটিং করছিলেন ঊর্মিলা। তখন তিনি অসুস্থ হয়ে পড়েন। পেটের ব্যথায় কাতরাতে থাকেন। অবস্থা শোচনীয় পর্যায়ে চলে গেলে সহশিল্পী অপূর্ব আর শবনম ফারিয়া তাকে উত্তরার একটি হাসপাতালে নিয়ে যান। পরে তাকে ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাতের মধ্যে তাকে রাজধানীর আয়েশা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সিএমএইচের জিওরোলজি বিভাগের প্রধান অধ্যাপক শহীদুল ইসলামের তত্ত্বাবধানে আজ শনিবার সকালে জরুরি ভিত্তিতে ঊর্মিলার অস্ত্রোপচার করা হয়েছে।

বর্তমানে শংকামুক্ত রয়েছেন ঊর্মিলা। অবস্থার উন্নতি হলে আগামীকাল রোববার সকালে তাকে কেবিনে স্থানান্তর করা হবে।

তবে সহজেই বাড়ির দেখা পাচ্ছেন না তিনি। পুরোপুরি সুস্থ হওয়ার জন্য বেশ কিছুদিন হাসপাতালে থাকতে হবে। যাতে আবার সংক্রমণ না হয়, সেদিকেও খেয়াল রাখা হচ্ছে।